ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘প্রেমে যদি পাগলামি না থাকে, তবে সেটি প্রেমই নয়’

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, মে ৮, ২০২২
‘প্রেমে যদি পাগলামি না থাকে, তবে সেটি প্রেমই নয়’ পরীমনি-শরীফুল রাজ

ঢাকাই সিনেমার নায়িকা পরীমনি চলতি বছরের শুরুতেই দুটি নতুন খবর দিয়ে ভক্তদের চমক দেন। তিনি জানিয়েছিলেন, মাত্র সাত দিনের প্রেমের পর বিয়ে করেছেন তিনি।

পরী আরো জানান, তিনি সন্তানসম্ভাবা। তার এই সন্তানের বাবা অভিনেতা শরিফুল রাজ।

২০২১ সালের অক্টোবরে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়ে প্রেম হয় রাজ-পরীর। আর এই প্রেমের মাত্র এক সপ্তাহ পরই বিয়ে করেন তারা।

হুট করে এমন বড় সিদ্ধান্ত নেওয়াকে পরী-রাজের নিছক পাগলামি মনে হয়েছে অনেকের কাছে। যদিও পরীমনি তেমনটি ভাবেন না। তার কাছে এটিকেই প্রেম বলে। শনিবার (০৭ মে) এক ফেসবুক পোস্টে সে কথাই জানালেন এই নায়িকা।  

এ দিন রাজের সঙ্গে নিজের রোমান্টিক মুহূর্তের কয়েকটি ছবি পোস্ট করেন পরী। এর ক্যাপশনে তিনি লেখেন, ‘প্রেমে যদি পাগলামি না থাকে, তবে সেটি প্রেমই নয়’।

জানা যায়, পরীর আপলোড করা ছবিগুলো কক্সবাজারের হিমছড়ির ‘মুন নেস্ট’ রিসোর্টের একটি কক্ষের। ছবিতে দেখা যায়, তাদের জন্য কক্ষটি বিশেষভাবে সাজানো হয়েছে। যেমনটি হানিমুন কাপলদের জন্য করা হয়।

বর্তমানে স্বামী রাজের সঙ্গে কক্সবাজারে রয়েছেন পরী। বিয়ের পর এটিই তাদের একসঙ্গে কোথাও ঘুরতে যাওয়া। সেখানেই ঈদ উদযাপন করেছেন তারা। ঈদের ছুটি কাটিয়ে শিগগির ঢাকায় ফিরবেন এই দম্পতি।  

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, মে ০৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।