ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্ত্রী-কন্যাদের সঙ্গে জন্মদিন উদযাপন করছেন নাঈম

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, মে ৮, ২০২২
স্ত্রী-কন্যাদের সঙ্গে জন্মদিন উদযাপন করছেন নাঈম নাঈম, মাহাদিয়া নাঈম, শাবনাজ ও নামিরা নাঈম

নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়ক নাঈম। ১৯৯১ সালে প্রয়াত নির্মাতা এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি।

এরপর একে একে বেশ কিছু সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেতা।

রোববার (০৮ মে) অভিনেতা নাঈমের জন্মদিন। এদিন জীবনের ৫২তম বছরে পা রাখলেন তিনি। বিশেষ এই দিনটি ঘরোয়াভাবে দুই কন্যা ও স্ত্রী অভিনেত্রী শাবনাজের সঙ্গে কেক কেটে পালন করেছেন তিনি।

১৯৭০ সালের আজকের দিনে জন্মগ্রহণ করেন নাঈম। নবাব বংশের সন্তান নাঈমের পুরো নাম খাজা নাঈম মুরাদ। মায়ের সূত্রে টাঙ্গাইল করটিয়া জমিদার বাড়ির সন্তান এই নায়ক।  

ছোটবেলা থেকেই পড়াশোনার পাশাপাশি গান বাজনার প্রতি প্রবল আকর্ষণ ছিল নাঈমের। ১৯৯১ সালে ‘চাঁদনী’ সিনেমা মুক্তির মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু হয় তার। প্রথম সিনেমা সুপারহিট হয়। এতে তার বিপরীতে ছিলেন শাবনাজ।

এরপর ‘লাভ’, ‘চোখে চোখে’, ‘দিল’, ‘টাকার অহংকার’, ‘ঘরে ঘরে যুদ্ধ’, ‘সোনিয়া’, ‘অনুতপ্ত’সহ বেশ কয়েকটি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন নাঈম-শাবনাজ। প্রায় ২০টির মতো সিনেমায় এই জুটিকে দেখা গেছে।

অভিনয়ের তিন বছরের মাথায় শাবনাজ ও নাঈম দু’জনে বিয়ের সিদ্ধান্ত নেন। ১৯৯৪ সালের ৫ অক্টোবর ভালোবেসে বিয়ে করেন তারা। তাদের সংসার আলো করে রেখেছে দুই কন্যাসন্তান; বড় মেয়ের নাম নামিরা নাঈম আর ছোট মেয়ে মাহদিয়া নাঈম।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, মে ০৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।