ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মেয়েকে সঙ্গে নিয়ে কাজে ফিরলেন তিশা 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, মে ৮, ২০২২
মেয়েকে সঙ্গে নিয়ে কাজে ফিরলেন তিশা  মেয়ে ইলহামকে কোলে নিয়ে নুসরাত ইমরোজ তিশা

চলতি বছরের জানুয়ারিতে কন্যা সন্তানের মা হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এর বেশ কিছুদিন আগে থেকেই শুটিং থেকে নিজেকে গুটিয়ে নেন এই অভিনেত্রী।

অবশেষে সেই বিরতি কাটিয়ে কাজে যোগ দিলেন তিনি।

কাজে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন তিশা নিজেই। সামাজিকমাধ্যম ফেসবুক পেজে মেয়ে ইলহামকে কোলে নিয়ে একটি ছবি শেয়ার করে এই তারকা জানান, রোববার (০৮ মে) ‘মুজিব’ সিনেমার ডাবিং দিয়ে কাজ শুরু করলেন তিনি।

এর আগে ২০২১ সালের এপ্রিলে ‘মুজিব’ সিনেমার শুটিংয়ে অংশ নেন তিশা। সিনেমাটির তার অংশের শুটিং হয়েছে ভারতের মুম্বাইতে। এতে বঙ্গবন্ধুর স্ত্রী রেণুর (শেখ ফজিলাতুন্নেছা মুজিব) চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিনেমাটির শুটিং শেষে জানতে পারেন, মা হতে যাচ্ছেন তিনি। তারপর সব ধরনের শুটিং থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন তিশা।  

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীচিত্রের নাম শুরুতে ছিল ‘বঙ্গবন্ধু’, পরে ছবির নাম বদলে রাখা হয় ‘মুজিব: একটি জাতির রূপকার’। এটি পরিচালনা করছেন ভারতীয় পরিচালক শ্যাম বেনেগাল।  

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, মে ০৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।