ঢাকা, মঙ্গলবার, ১ ভাদ্র ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

বিনোদন

স্বামীর সঙ্গে হজে গেলেন সাবেক অভিনেত্রী সানা খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, জুলাই ৫, ২০২২
স্বামীর সঙ্গে হজে গেলেন সাবেক অভিনেত্রী সানা খান

বেশ কয়েক বছর আগেই অভিনয়কে বিদায় জানিয়ে ধর্মের পথ বেছে নিয়েছেন বলিউড তারকা সানা খান। স্বামী মুফতি আনাস সাইদের সঙ্গে সুখেই কাটছে তার সংসার।

ঘুরে বেড়াচ্ছেন পৃথিবীর বিভিন্ন দেশ।

এবার প্রথমবারের মতো পবিত্র হজ পালনের উদ্দেশে স্বামীর সঙ্গে মক্কায় গিয়েছেন প্রাক্তন এই অভিনেত্রী।  

হজে গিয়ে বেশকিছু ছবি ও ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন সানা। ইহরামের পোশাক পরিহিত অবস্থায় দেখা গিয়েছে তাদের। এছাড়া মক্কায় পৌঁছানোর পর তাদের সফরের এক ঝলকও দেখা গেছে ভিডিওতে। হজে যাওয়ায় সানাকে বহু অনুরাগীরা শুভ কামনা জানিয়েছেন।  

২০০৫ সালে বলিউডে যাত্রা শুরু হয় মডেল ও অভিনেত্রী সানা খানের। তবে তিনি ২০১৩ সালে রিয়্যালিটি শো ‘বিগ বস ৬’-এর মাধ্যমে সবার কাছে পরিচিতি পান। গ্ল্যামার দুনিয়ায় নিয়মিতই কাজ করে যাচ্ছিলেন তিনি।

কিন্তু ২০২০ সালে হুট করে ১৫ বছরের ক্যারিয়ারের ইতি টানার ঘোষণা দিয়ে সবাইকে চমকে দেন সানা খান। এরপর ইসলামের পথে মনোনিবেশ করেন তিনি।  

২০ নভেম্বর গুজরাটের হীরা ব্যবসায়ী মুফতি আনাসকে বিয়ে করেন সানা। বিয়ের দুদিন পর স্বামীকে সবার সঙ্গে পরিচয়ও করিয়ে দেন এই তারকা।  নানা সময় স্বামীকে নিয়ে বিভিন্ন জায়গায় ঘোরার ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করেন সানা।

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, জুলাই ০৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa