ঢাকা, মঙ্গলবার, ১ ভাদ্র ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

বিনোদন

‘নেতা হওয়া ইচ্ছে আছে?’ অনন্তের কাছে বর্ষার প্রশ্ন

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, জুলাই ৫, ২০২২
‘নেতা হওয়া ইচ্ছে আছে?’ অনন্তের কাছে বর্ষার প্রশ্ন অনন্ত জলিল ও বর্ষা

ঈদে ভিন্নধর্মী আয়োজনে হাজির হতে যাচ্ছেন ঢাকাই সিনেমার তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা। ‘আড্ডা দ্য মিটিং অনন্ত-বর্ষা’ নামের অনুষ্ঠানে আড্ডা দিয়েছেন তারা।

যেখানে ছিল না কোনো উপস্থাপক, এক অর্থে তারা দু’জনই উপস্থাপক আবার দুজনই অতিথি।

ইতোমধ্যেই অনুষ্ঠানটির শুটিং সম্পন্ন হয়েছে। রাজধানীর একটি পাঁচ তারকা হোটেল-এর রুফটফ এ সুইমিং পুলের পাশে এর দৃশ্যধারণ করা হয়।

যেখানে অনন্ত জলিল জানিয়েছেন, ‘অসম্ভবকে সম্ভব করাই অনন্ত জলিলের কাজ’ এই সংলাপের পেছনের গল্প। তাদের সিনেমাগুলোর নাম বাংলা ও ইংরেজি শব্দ মিলিয়ে কেন হয়? এমন অনেক অজানা প্রশ্নের উত্তরই তুলে ধরেছেন দু’জনে।

অনুষ্ঠানে বর্ষা অনন্ত জলিলের কাছে জানতে চান, মানুষের বিপদে-আপদে সবসময় এগিয়ে আসেন অভিনেতা। সামনে অভিনেতা থেকে নেতা হওয়া, মানে তার রাজনীতি করার ইচ্ছে আছে কিনা? উত্তরে অনন্ত জলিল বলেন, ‘রাজনীতি করবো কিনা জানি না। তবে আমি মানুষের নেতা হতে চাই। ’

অনুষ্ঠানটি সম্পর্কে বাংলাভিশনের অনুষ্ঠান প্রধান তারেক আখন্দ বলেন, ‘ভিন্নভাবে দর্শকের সামনে অনন্ত জলিল ও বর্ষার কাজ এবং ব্যক্তিজীবনের গল্প তুলে ধরা হবে এই অনুষ্ঠানের মাধ্যমে। দীর্ঘ ৮ বছর পর অনন্ত জলিল ও বর্ষা’র সিনেমা পর্দায় আসছে। ভিনদেশী অভিনয়শিল্পীদের সঙ্গে ও দেশের বাইরে শুটিং এর অভিজ্ঞতা জানিয়েছেন তারা। আশা করি, দর্শকের ভালো লাগবে। ’

‘আড্ডা দ্য মিটিং অনন্ত-বর্ষা’ প্রযোজনা করেছেন গুলশান হাবিব রাজীব। ঈদ-উল-আযহার বিশেষ অনুষ্ঠানমালায় ঈদের আগের দিন বিকেল ৫টা ১৫মিনিটে বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনে প্রচারিত হবে অনুষ্ঠানটি।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, জুলাই ০৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa