ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নির্মাতা মামুনকে কান ধরে উঠবস করাতে চাইলেন অনন্ত জলিল

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, জুলাই ৯, ২০২২
নির্মাতা মামুনকে কান ধরে উঠবস করাতে চাইলেন অনন্ত জলিল অনন্য মামুন-অনন্ত জলিল

ঢাকাই সিনেমার নির্মাতা অনন্য মামুনকে সামনে পেলে কান ধরে উঠবস করাবেন অভিনেতা অনন্ত জলিল। একটি বেসরকারি টেলিভিশনের অনুষ্ঠানে প্রসঙ্গক্রমে ক্ষিপ্ত হয়ে এমন মন্তব্য করেন অনন্ত জলিল।

এই অভিনেতা বলেন, ‘সমালোচনা যদি আমার সামনে কোনো দিন করে আর আমার চোখে পড়ে ওকে (অনন্য মামুন) তো আমি কান ধরে উঠাব-বসাব...। ’

ঈদের সিনেমা মুক্তি দেওয়াকে কেন্দ্র করেই অনন্ত জলিল ও অনন্য মামুনের মধ্যকার সমস্যা দৃশ্যমান হয়েছে।

ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে অনন্ত জলিলের সিনেমা ‘দিন : দ্য ডে’। এছাড়াও মুক্তি পাবে রাফি পরিচালিত ‘পরাণ’ ও অনন্য মামুন নির্মিত ‘সাইকো’ সিনেমা।  

‘সাইকো’ সিনেমা নিয়ে এক সাক্ষাৎকারে অনন্য মামুন নায়ক অনন্ত জলিলের সিনেমার ১০০ কোটি টাকা বাজেট নিয়ে সমালোচনা করেন। একই সঙ্গে ইঙ্গিতে অনন্তর সমালোচনাও করেন। এর জবাবে অনন্ত জলিল বলেন, ‘অনন্য মামুনকে আমি ডিরেক্টর বানিয়েছি...। আমার টাকায় ওর ডিরেক্টর ফি (পরিচালক সমিতির সদস্য পদ) পর্যন্ত দিয়েছি, এক লাখ ৬০ হাজার টাকা...। সমালোচনা যদি আমার সামনে কোনো দিন করে আর আমার চোখে পড়ে ওকে (অনন্য মামুন) তো আমি কান ধরে উঠাব-বসাব...। ওর এত বড় সাহস কোথা থেকে হলো...ওর কী যোগ্যতা আছে অনন্ত জলিলের সমালোচনা করার মতো...। ’

অনন্য মামুনকে উদ্দেশ করে অনন্ত প্রশ্ন করেন, ‘যে তোমাকে ডিরেক্টর বানায়, যে তোমার ডিরেক্টরের ফি পর্যন্ত দেয়, তোমার কী যোগ্যতা আছে তার সমালোচনা করার?’ 

এ সময় উপস্থাপিকা ডিরেক্টর হিসেবে মামুনকে কোনো মার্ক দেবেন কি না জানতে চাইলে অনন্ত বলেন, ও কিসের ডিরেক্টর! ওকে কেন মার্কিং দেব?

২০১২ সালে ‘মোস্ট ওয়েলকাম’ সিনেমার মাধ্যমে পরিচালনায় নাম লেখান অনন্য মামুন। সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনা করেছিলেন অনন্ত জলিল।

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, জুলাই ০৯, ২০২২ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।