ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নাহিদের আড়াই মিনিটের ‘ব্যথার প্রধান কার্যালয়’

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, জুলাই ১০, ২০২২
নাহিদের আড়াই মিনিটের ‘ব্যথার প্রধান কার্যালয়’

এ সময়ের গায়ক নাহিদ হাসান। ইতোমধ্যেই বেশ কয়েকটি গান উপহার দিয়েছেন তিনি।

এর মধ্যে ‘তোমার পিছু ছাড়ব না’ শিরোনামের গানটি ছাড়িয়েছে কোটির মাইলফলক। এছাড়া ‘শুকনো গোলাপ’ শীর্ষক আরেকটি গান দিয়ে সংগীতাঙ্গনের মানুষের ভূয়সী প্রশংসা কুড়িয়েছেন তিনি।

নাহিদের আগের সবগুলো গান বিভিন্ন প্রতিষ্ঠান থেকে প্রকাশিত হয়েছে। তবে এবার তিনি সাহস করে নিজেই গান প্রকাশ করলেন। গানের শিরোনাম ‘ব্যথার প্রধান কার্যালয়’। বরাবরের মতো এবারও ব্যতিক্রম কথায় মনের অনুভূতি ফুটিয়ে তুলেছেন তিনি।  

গানটির মুখ- ‘কান্নার রঙে আঁকা আমার বালিশ, পৃথিবীর সেরা ক্যানভাস/ যেখানে শুধু তোমাকেই আঁকি, যা আমার পুরনো অভ্যাস’। এটি লিখেছেন ও সুর করেছেন গায়ক নাহিদ হাসান নিজেই। সংগীতায়োজনে জিএম জন। মিক্স-মাস্টিং করেছেন সাজিদ সরকার।  

সাধারণত একটি গানের দৈর্ঘ্য ৪-৫ মিনিট হয় এবং তাতে তিনটি অংশ থাকে। তবে নাহিদের এই গান মাত্র আড়াই মিনিটের। কেবল একটি অংশেই গানটি বানিয়েছেন তিনি।  

ঈদ উপলক্ষে নাহিদের নিজস্ব ইউটিউব চ্যানেল ‘সুগান’-এ ভিডিও আকারে প্রকাশিত হয়েছে নতুন গানটি। ভিডিও বানিয়েছেন সোহেল রাজ। এতে গায়ক নিজেই পারফর্ম করেছেন।  

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, জুলাই ১০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।