ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মান্নাতের বারান্দা থেকে ঈদের শুভেচ্ছা জানালেন শাহরুখ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, জুলাই ১০, ২০২২
মান্নাতের বারান্দা থেকে ঈদের শুভেচ্ছা জানালেন শাহরুখ আব্রামকে সঙ্গে নিয়ে মান্নাতের বারান্দায় শাহরুখ

বলিউড তারকারাও ঈদুল আজহা উপলক্ষে শুভেচ্ছা বিনিময় করেছেন। সামাজিকমাধ্যমে ইমরান হাশমি থেকে মাধুরী, সবাই ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

ঈদুল ফিতরের মতো ঈদুল আজহায়ও মান্নাতের বারান্দায় এসে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান।

এদিন ধর্ম বর্ণ নির্বিশেষে শাহরুখের দেখা পেতে মান্নতের বাইরে ভিড় জমান ভক্তরা। ভক্তদের কখনোই নিরাশ করেন না কিং খান, এদিনও হলো না তার ব্যতিক্রম হয়নি।

রোববার (১০ জুলাই) ছোট ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে মান্নাতের বারান্দায় আসেন শাহরুখ। ভক্তদের সঙ্গে বিনিময় করলেন ঈদের শুভেচ্ছা। যেখানে ব্লু ডেনিম আর সাদা শার্ট আর চোখে রোদ চশমায় হাজির হন শাহরুখ।

এ সময় হাত নেড়ে শুভেচ্ছা বিনিময় পর্ব সারেন শাহরুখ। বাবাকে হুবহু নকল করবার চেষ্টা করে খুদে আব্রামও। লাল টি-শার্ট আর কালো রঙের প্যান্টে লেন্সবন্দি হলেন শাহরুখের ছোট ছেলে।

দীর্ঘ চার বছর ধরে পর্দায় না থাকার পর শিগগিরই শাহরুখ ফিরছেন ‘পাঠান’ সিনেমা নিয়ে। ইতোমধ্যেই সিনেমাটির কাজ শেষ করে আপতত ‘জওয়ান’র শুটিংয়ে ব্যস্ত তিনি। এছাড়াও এই অভিনেতার হাতে রয়েছে রাজ কুমার হিরানির ‘ডানকি’।  

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, জুলাই ১০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।