ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

পূরবীতে ‘পরাণ’র শো হাউজফুল

ময়মনসিংহের পরিবেশ আর আতিথেয়তায় মুগ্ধ মিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
ময়মনসিংহের পরিবেশ আর আতিথেয়তায় মুগ্ধ মিম

ময়মনসিংহ: ময়মনসিংহে দৃশ্যধারণ করা হয় রায়হান রাফি পরিচালিত ত্রিভূজ প্রেমের গল্পের ‘পরাণ’। এবারে ঈদে মুক্তি পেয়েছে সিনেমাটি।

দেশের অনান্য জায়গার মতো ময়মনসিংহের প্রেক্ষাগৃহেও মুক্তি পেয়েছে এটি।

নিজের জেলায় শুটিং হওয়ায় সিনেমাটি নিয়ে সেখানকার দর্শকদের আগ্রহ একটু বেশিই ছিল। শুটিংয়ের সময় নির্মাতা জানিয়েছিলেন ময়মনসিংহেও সিনেমার প্রচারণা করার কথা। এবার সেই কথা রাখলো ‘পরাণ’-এর টিম।  

মুক্তির পর দিন অর্থাৎ ঈদের দ্বিতীয় দিন শনিবার (১১ জুলাই) বিকেল সাড়ে তিনটায় ময়মনসিংহ নগরীর পূরবী সিনেমা হলে ‘পরাণ’-এর নির্মাতা রাফির সঙ্গে নায়ক শরিফুল রাজ, ইয়াশ রোহান ও নায়িকা বিদ্যা সিনহা মিম হাজির হন।

ফলে তাদের সঙ্গে সিনেমা দেখতে ৩টার আগেই হাউজফুল হয়ে যায় সিনেমা হল। এর আগে হলের কাউন্টারের সামনে টিকিট নিতে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গেছে দর্শকদের। দীর্ঘদিন পর এমন হাউজফুল দেখে আনন্দিত হল কর্তৃপক্ষও।

দর্শকদের সঙ্গে সিনেমাটি দেখার পর মিম বলেন, পরাণের শুটিং হয়েছে ময়মনসিংহে। ঈদের দিন ঢাকার সিনেমা হলগুলো ঘুরে দেখেছি সেগুলোতে প্রচুর দর্শক হয়েছে। তবে আজ ময়মনসিংহে এসে এতো দর্শক দেখে আমি খুবই খুশি। হল মালিক জানালেন- তিন বছর পর হাউজফুল দর্শক পেয়েছেন। এভাবে কয়েকটি সিনেমায় দর্শকপ্রিয়তা পেলে হলগুলো বাঁচানো যাবে। উনার মুখ থেকে এমন কথা শুনে খুবই ভাল লাগছে।

ময়মনসিংহের পরিবেশ আর আতিথেয়তা নিয়ে মুগ্ধতার কথা জানিয়ে মিম বলেন, এবারই প্রথম ময়মনসিংহে শুটিং করেছি। ময়মনসিংহ যে এতো সুন্দর তা কাজ করতে না এলে বুঝতে পারতাম না। তার থেকে- বেশি ভালো হচ্ছে ময়মনসিংহের মানুষজন। এখানকার মানুষ খুবই অতিথি পরায়ণ। কাজ করতে গিয়ে মনে হয়েছে এটি আমার পুরোনো স্মৃতিময় একটি শহর। খুবই সাপোর্ট পেয়েছি এ কাজটি করতে।

শরিফুল রাজ বলেন, আমরা যে পরিমাণ সাড়া পাচ্ছি দর্শকের এতটা আশাও করিনি। যে পরিমাণ রিভিউ পাচ্ছি এবং হলগুলোতে হাউজফুল থাকছে, ময়মনসিংহে- প্রচুর ক্রাউডেট। তাতে সিমেনাটা নিয়ে খুবই উচ্ছ্বসিত এবং আশাবাদী। দর্শকের যেমন সাড়া দেখছি তাতে মনে হচ্ছে পরের সপ্তাহ থেকে আরো কিছু হল আমরা পাবো।  

পূরবী সিনেমা হলে ব্যবস্থাপক শেখ মাসুম বলেন, আমরা অনেক খুশি দীর্ঘদিন পর এমন দর্শক দেখে। এই সিমেনার সুবাদে আমরা মিম-রাজদেরও হলে পেয়েছি। করোনার পর থেকে আমাদের ব্যবসা খুবই খারাপ যাচ্ছিল। আমরা হল বন্ধ করে দেওয়ার পরিকল্পনাও করছিলাম। তবে এমন সিনেমা তৈরি হলে দর্শক আবারো হলে ফিরবে।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।