ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কী আছে রণবীর-দীপিকার ১৪০ কোটি টাকার অ্যাপার্টমেন্টে

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
কী আছে রণবীর-দীপিকার ১৪০ কোটি টাকার অ্যাপার্টমেন্টে রণবীর সিং-দীপিকা পাড়ুকোন

মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় রেসিডেন্সিয়াল টাওয়ার ‘সাগর রেশ’-এ অ্যাপার্টমেন্ট কিনেছেন রণবীর সিং। সমুদ্রসৈকতের বিলাসবহুল অ্যাপার্টমেন্টে স্ত্রী দীপিকা পাড়ুকোনকে নিয়ে স্বপ্নের বাসা সাজাবেন এই অভিনেতা।

রণবীবের নতুন এ আবাসনটি শাহরুখ খানের ‘মান্নাত’ আর সালমান খানের ‘গ্যালাক্সি’ আবাসনের মাঝামাঝি জায়গায়। এই এলাকায় অত্যন্ত দামি অ্যাপার্টমেন্টটি কিনে সবাইকে তাক লাগিয়ে দিয়েছের রণবীর।  

জানা গেছে, রণবীরের নতুন অ্যাপার্টমেন্টের মূল্য ১১৯ কোটি রুপি। যা বাংলাদেশি মুদ্রায় ১৪০কোটি টাকা। অ্যাপার্টমেন্টটি ‘সাগর রেশ’র বহুতলের ১৬ থেকে ১৯ তলাজুড়ে। এই বাসা থেকে সমুদ্রের নয়নাভিরাম সৌন্দর্য উপভোগ করতে পারবেন।  

রণবীরের ১১, ২৬৬ বর্গফুটের অ্যাপার্টমেন্টটিতে ১ হাজার ৩০০ বর্গফুটের এক বিশেষ ছাদ আছে। থাকছে ১৯টি গাড়ি পার্কিং করার বিশেষ সুবিধা। আর ১৬ তলায় চারটি বেডরুম আর একটা রান্নাঘর ও হল আছে। আর বাকি তিনটা ফ্লোর পেন্টহাউস।

সবশেষ রণবীরকে ‘জয়েশভাই জোরদার’ সিনেমায় দেখা গেছে। শিগগিরই তাকে আলিয়া ভাটের সঙ্গে ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ ও রোহিত শেট্টির ‘সার্কাস’ সিনেমায় দেখা যাবে।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।