ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমার মনোযোগ এখন মায়ের চিকিৎসার দিকে: বাপ্পি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, জুলাই ১৭, ২০২২
আমার মনোযোগ এখন মায়ের চিকিৎসার দিকে: বাপ্পি মা স্বপ্না সাহার সঙ্গে বাপ্পি চৌধুরী

ঢাকা: সন্তানের কাছে সবচেয়ে কাছের মানুষটি হচ্ছেন মা। তাই তো মায়ের অসুস্থ হওয়ায় চিকিৎসার জন্য শুটিং বন্ধ রেখে ভারতে ছুটে গেলেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী।

এই নায়কের মা স্বপ্না সাহা পরিপাকতন্ত্রে আলসারের সমস্যায় দীর্ঘদিন ধরে ভুগছেন। তাই তার উন্নত চিকিৎসার জন্য পরিবারের সদস্যদের সঙ্গে বর্তমানে ভারতের হায়দ্রাবাদে অবস্থান করছেন বাপ্পি চৌধুরী। সেখান থেকে জানালেন, দেশে না থাকলেও বাংলা সিনেমাকে মিস করছেন তিনি।

বাপ্পি চৌধুরী বাংলানিউজকে বলেন, ‘মায়ের সমস্যাটা অনেকদিন ধরে। দেশে চিকিৎসা করেও কাজ হচ্ছিল না। তাই আমরা পুরো পরিবার মাকে নিয়ে হায়দ্রাবাদে এলাম। এখনে চিকিৎসা নেওয়ার পর তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। বর্তমানে মায়ের শারীরিক অবস্থা ভালোর দিকে। ’

‘নায়ক’খ্যাত এই অভিনেতা আরো বলেন, ‘বাংলাদেশকে খুব মিস করছি। মিস করছি বাংলা সিনেমাকে। এখন আমার পুরোপুরি মনোযোগ মায়ের চিকিৎসার দিকে। যদিও শত ব্যস্ততার মাঝে ঈদের সিনেমার খবর রাখতে ভুলিনি। জেনেছি দর্শক আমাদের সিনেমাগুলো দারুণভাবে গ্রহণ করেছেন। আশা করছি দেশে ফিরেই সবগুলো সিনেমা দেখে ফেলব। ’

বাপ্পি জানান, হায়দ্রাবাদ গিয়ে একদিনের জন্য বের হওয়ার সুযোগ পেয়েছিলেন। তখন তিনি রামোজি ফিল্ম সিটি ঘুরে দেখেছেন। চলচ্চিত্র নির্মাণে বিশ্বের বৃহত্তম পূর্ণাঙ্গ স্টুডিও কমপ্লেক্সটি তাকে মুগ্ধ করেছে। সেখানে শিল্পীদের যেভাবে সম্মান করা হয়, সেটা দেখেও তার মন ভালো হয়েছে।

ঈদের পরপরই সুমন ধর পরিচালিত অ্যাকশন থ্রিলার সিনেমা ‘শত্রু’র শুটিং শুরু করার কথা ছিল বাপ্পির। কিন্তু মায়ের অসুস্থতার জন্য বাধ্য হয়ে সিনেমাটির শুটিং বন্ধ রেখে ভারতে গিয়েছেন এই তারকা। সিনেমাটিতে বাপ্পি চৌধুরীর নায়িকা জাহারা মিতু।

গত ৮ জুলাই হায়দ্রাবাদে যান বাপ্পি। সবকিছু ঠিক থাকলে আগামী ২৫ জুলাই ঢাকার পথে মাকে নিয়ে রওনা হবেন বলে জানিয়েছেন এই অভিনেতা। এসেই অংশ নেবেন ‘শত্রু’র শুটিংয়ে।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, জুলাই ১৭, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।