ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

আনিকার গানে মডেল নারগিস ফাখরি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
আনিকার গানে মডেল নারগিস ফাখরি নারগিস ফাখরি-তাসনিম আনিকা

এ সময়ের সংগীতশিল্পী তাসনিম আনিকার কন্ঠে আসছে নতুন গান ‘পালাবি কোথায়’। গানটির মধ্য দিয়ে আবারো বাংলাদেশের গানে মডেল হয়ে হাজির হচ্ছেন বলিউডের নায়িকা নারগিস ফাখরি।

মঙ্গলবার (২৬ জুলাই) প্রকাশিত গানটির ফার্স্টলুক টিজারে তাকে দেখা গেছে।

তাপসের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন তাপস ও অ্যাপিরাস। ফারজানা মুন্নীর প্রযোজনা ও স্টাইলিংয়ে গানটি নির্মাণ করেছেন বলিউড নির্মাতা আদিল শেখ। টিএম রেকর্ডসের ব্যানারের গানটির চিত্রধারণ হয়েছে মুম্বাইয়ে।  

নতুন গান প্রকাশে দারুণ উচ্ছ্বসিত আনিকা। তিনি বলেন, এ গানটি আমার ক্যারিয়ারে সবচেয়ে বড় প্রোডাকশান। তাপস ভাই এবং মুন্নী ভাবির কাছে কৃতজ্ঞ তারা যে আমার ভেতর থেকে সত্যিকার আমাকে খুঁজে এনেছে, যার সম্পর্কে আমি নিজেই ছিলাম অজ্ঞাত। আশা করি আমার গানটা ভালো সবার লাগবে।

একই প্রতিষ্ঠান থেকে এর আগে প্রকাশিত হয় আনিকার ‘পরান বন্ধু’ শিরোনামের একটি গান। অন্যদিকে এর আগে নারগিস ফাখরি উপস্থিত হয়েছিলেন লুইপা ও শামিমের কন্ঠে ‘মনেরই খবর’ গানে। দুটি গানই ছুঁয়েছে কয়েক মিলিয়ন ভিউস।  

জানা যায়, শিগগিরই ‘পালাবি কোথায়’ গানটিও মুক্তি পেতে যাচ্ছে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেল ও সামাজিকমাধ্যমে।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।