ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

অভিনেতা পল সোরভিনো মারা গেছেন

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
অভিনেতা পল সোরভিনো মারা গেছেন পল সোরভিনো

‘গুডফেলাস’ অভিনেতা পল সোরভিনো আর নেই। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৮৩ বছর।

তিনি স্ত্রী ও তিন সন্তান রেখে গেছেন পল। পলে স্ত্রী ডি ডি সোরভিনো বিষয়টি নিশ্চিত করেছেন।

পল সোরভিনোর সহকারী নিল রজার বলেন, প্রাকৃতিক কারণেই ইন্ডিয়ানার বাসায় তিনি শেষনিঃশ্বাস ত্যাগ করেছেন। পল সোরভিনো গুডফেলাসে মবস্টার পাওলি সিসেরো চরিত্রে অভিনয় করেছিলেন।

স্ত্রী ডি ডি সোরভিনো একটি বিবৃতিতে বলেছেন, ‘আমাদের হৃদয় ভেঙে গেছে। আর কখনো পল সোরভিনো হবে না। সে ছিল আমার জীবনের প্রেম এবং পর্দা ও মঞ্চে সর্বকালের সেরা অভিনয়শিল্পীদের একজন। ’

১৯৩৯ সাল যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ব্রুকলিনে জন্মগ্রহণ করেছিলেন পল সোরভিনো। একটি বিজ্ঞাপন সংস্থায় কপিরাইটার হিসেবে শুরু হয়েছিল তার কর্মজীবন। বড় পর্দায় তার অভিষেক হয় ১৯৭০ সালে। এরপর ক্লাসিক মব মুভি ‘গুডফেলাস’ এ গ্যাংস্টার পাওলি সিসেরোর ভূমিকায় অভিনয় করেছিলেন পল। তার অনবদ্য অভিনয় সেই সময় দর্শকদের মনে দাগ কেটেছিল।

পল সোরভিনো লাইট, ক্যামেরার মোহমায়ায় পার করেছেন জীবনের বেশিরভাগ সময়। দীর্ঘ এই অভিনয় জীবনে তাকে অসংখ্য চরিত্রে দেখা গেলেও গ্যাংস্টার পাওলি সিসেরো ও পুলিশ সার্জেন্ট ফিল সেরেটা হিসেবেই বেশি জনপ্রিয় ছিলেন পল।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।