ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অভিনয় ছাড়ার কারণ জানালেন সানা খান

স্বপ্নে নিজেকে জ্বলন্ত কবরের মধ্যে দেখতাম: সানা খান

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
স্বপ্নে নিজেকে জ্বলন্ত কবরের মধ্যে দেখতাম: সানা খান সানা খান

‘আমি স্বপ্নে নিজেকে জ্বলন্ত কবরে জ্বলতে দেখতাম। এই স্বপ্ন আমার কাছে মনে হয়েছিল কোনো বিশেষ বার্তা।

’ এরপরেই অভিনয় ছেড়ে নিজেকে ধর্মের পথে নিয়ে আসেন বলিউডের প্রাক্তন অভিনেত্রী সানা খান।

১৫ বছরের দীর্ঘ অভিনয় ক্যারিয়ারের চিরবিদায় জানিয়ে ইসলাম নির্দেশিত ধর্মীয় জীবন বেছে নিয়েছেন সানা। সম্প্রতি সামাজিকমাধ্যমে একটি সাক্ষাৎকারের ভিডিও শেয়ার করেন তিনি। সেখানে এক সময়ের এই তারকা জানিয়েছেন, কেন অর্থ, যশ-খ্যাতি ছেড়ে দিয়েছেন তিনি।

ভিডিওতে সানা বলেছেন, অতীতে খ্যাতি, অর্থ-প্রতিপত্তি সবই ছিল। কোনোকিছুর কমতি ছিল না, তিনি যা চেয়েছেন সবকিছুই করতে পেরেছেন। তবে সবকিছু থাকার পরেও কিছু একটার অভাব বোধ করতেন তিনি; তার তা হলো শান্তি। সেসময় কোনোকিছুতেই যেন হৃদয়ে শান্তি মিলছিল না তার।

স্বামীর সঙ্গে সানা খান

অভিনেত্রীর ভাষ্যমতে, সময়টা ২০১৯ সালের রমজান মাস। সেসময় বেশ অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। অসুস্থতার কারণে ওই সময়টা ডিপ্রেশনে ভুগছিলেন তিনি।

‘মুত্তাবিফি হুজ্জাজ’ দক্ষিণ এশিয়ার সঙ্গে এক সাক্ষাৎকারে সানা বলেন, ‘আমি স্বপ্নে নিজেকে জ্বলন্ত কবরে জ্বলতে দেখতাম। এই স্বপ্ন আমার কাছে মনে হয়েছিল কোনো বিশেষ বার্তা। ’ এরপরেই তিনি অভিনয় ছেড়ে দেন।  

২০২০ সালের অক্টোবর মাসে বলিউডকে বিদায় জানান সানা খান। ওই সময় তিনি জানিয়েছিলেন, ইসলামের কাছে সমর্পন করতে চান নিজেকে। তাই অভিনয় জীবন থেকে সরে আসছেন। এরপর এক মাসের মধ্যে মুফতি আনাসকে বিবাহ করেন তিনি। এ বছর তিনি স্বামীর সঙ্গে হজ পালন করেছেন।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।