ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হাবু-পাশা ভাইয়ের সঙ্গে রিসোর্টে শিমুল

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
হাবু-পাশা ভাইয়ের সঙ্গে রিসোর্টে শিমুল চাষী আলম, শিমুল শর্মা ও মারজুক রাসেল

ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’-এর চতুর্থ এপিসোড প্রচার হচ্ছে। এর পাশা ভাই, শুভ, কাবিলা, হাবু ভাই ও শিমুল চরিত্রগুলো তরুণ প্রজন্মের দর্শকদের মাঝে ব্যাপক জনপ্রিয়।

তাই কাজল আরেফিন অমি পরিচালিত এই নাটকের প্রতিটি পর্ব প্রচারের পরই সর্বোচ্চ ভিউয়ের রেকর্ড গড়ছে।

ব্যাচেলর পয়েন্ট সিজন চারে নিত্য নতুন ঘটনা দর্শকদের আকৃষ্ট করে রাখছে। এবারের একটি নতুন পর্বে দেখা যাবে হাবু, শিমুল ও পাশা ভাই ছুটি কাটাতে রিসোর্টে গেছেন।  

কাজল আরেফিন অমির প্রকাশ করা একটি স্থিরচিত্রে দেখা যায়, হাবু, শিমুল ও পাশা ভাই গোসলের পোশাকে বিছানায় বসে হাসছেন।

নেটিজেনরা মন্তব্য করছেন, অবশেষে শিমুলের রিসোর্টে যাওয়ার স্বপ্ন পূরণ হলো। কেননা পূর্বের পর্বে এমনকী ব্যাচেলর কোরবানি নাটকেও শিমুল গরু বিক্রির লাভের টাকায় রিসোর্টে যাওয়ার ইচ্ছা পোষণ করেছিল।

এই নাটকে অভিনয় করছেন শরাফ আহমেদ জীবন মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, চাষী আলম ও শিমুল শর্মা, পারসা ইভান্মা, ফারিয়া শাহরিন, লামিয়া লাম প্রমুখ।  

গত ১১ মার্চ থেকে প্রতি শুক্র, শনি ও রবিবার রাত ৮টা ২৫ মিনিটে বাংলাভিশন টিভিতে প্রচারিত হচ্ছে ধারাবাহিকটির নতুন সিজন। এরপর রাত ৯টায় ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হয়।  

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad