ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

তনুশ্রীর মৃত্যু হলে দায়ী থাকবেন নানা পাটেকার!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
তনুশ্রীর মৃত্যু হলে দায়ী থাকবেন নানা পাটেকার! নানা পাটেকার-তনুশ্রী দত্ত

‘মি টু’ আন্দোলনে যোগ দিয়ে বলিউডে যৌন হেনস্থার শিকার হওয়ার কথা ফাঁস করেছিলেন তনুশ্রী দত্ত। ২০১৮ সালে এই অভিনেত্রী দায়ী করেন অভিনেতা নানা পাটেকারকে।

এবার জানালেন, নিরাপত্তাহীনতা ও জীবন সংশয়ে এই নায়িকা, ভুগছেন মানসিক অবসাদে। সব কিছু নিয়ে অনিশ্চয়তায় দিন কাটছে তনুশ্রী দত্তের।  

তিনি মনে করছেন, তাকে মেরে ফেলা হতে পারে! আর তার সন্দেহের তীরটা নানা পাটেকারকে ঘিরেই। কারণ ২০১৮ সালে তনুশ্রী এই অভিনেতার সঙ্গে কোরিওগ্রাফার গণেশ আচার্য ও পরিচালক বিবেক অগ্নিহোত্রীকেও অভিযুক্ত করেছিলেন।  

মুম্বাইয়ের সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘মুম্বাইয়ে ফিরে আমি অভিনয়ে ফেরার চেষ্টা করছি। আমার সঙ্গে কাজ করতে আগ্রহীও অনেকে। কাজ পাচ্ছি, চুক্তিও হচ্ছে। কিন্তু তার পরেই পরিচালক-প্রযোজকেরা পিছিয়ে যাচ্ছেন। এই সব কিছুর জন্য দায়ী বলিউডের মাফিয়ারা। ’

জীবন সংশয় নিয়ে তনুশ্রী বলেন, ‘আমার যদি কিছু হয়, তার জন্য অভিনেতা নানা পাটেকার, তার আইনজীবী ও সহযোগী মাফিয়া বন্ধুরা দায়ী থাকবে। ইন্ডাস্ট্রির এই অভিনেতা-পরিচালকদের সিনেমার বয়কট করুন। ’ 

উল্লেখ করেন অকাল প্রয়াত অভিনেতার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কথাও। তনুশ্রীর মতে, তরুণ অভিনেতার মৃত্যুতেও বলিউডের এই মাফিয়াদের হাত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa