ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

ঢাকার মঞ্চে জ্যোতি ছড়ালেন বলিউডের শিল্পা শেঠি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৬ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
ঢাকার মঞ্চে জ্যোতি ছড়ালেন বলিউডের শিল্পা শেঠি শিল্পা শেঠি। ছব: রাজীন চৌধুরী/বাংলানিউজ

ঢাকা: বলিউডের নন্দিত অভিনেত্রী শিল্পা শেঠি কুন্দ্রা ঢাকার মঞ্চে জ্যোতি ছড়িয়ে সবাইকে বিমোহিত করলেন।  

শনিবার (৩০ জুলাই) রাজধানীর বনানীতে বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২-এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত হন ‘ধারকান’, ‘বাজিগর’, ‘হাঙ্গামা’র মতো সুপারহিট হিন্দি সিনেমার এই নায়িকা।

 

এদিন রাত ৯ টায় মঞ্চে উঠেন শিল্পা। তাকে মঞ্চে পেয়ে উপস্থিত হাজারো দর্শক করতালি দিয়ে স্বাগতম জানায়। এই তারকার জ্যোতিতে পূর্ণতা পায় পুরো আয়োজন। মূলত পুরস্কার বিজয়ীদের হাতে ক্রেস তুলে দিতেই তার এই ঢাকা সফর।  

শুরুতেই দর্শকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে শিল্পা বলেন, ‘সবার পুরস্কার পেতে ভালো লাগে, কিন্তু আমার কাছে মনে হয় অংশগ্রহণ করাটাও পুরস্কারের চেয়ে কম কিছু নয়। ’

তিনি জানান, ঢাকায় এর আগেও এসেছিলেন, সেটা ৫ বছর আগে। আমন্ত্রণ পেলে ফের আসতে চান তিনি।

অভিনেত্রীর ভাষ্যে, ‘ঢাকায় এটি আমার দ্বিতীয়বারের মতো আশা। ৫ বছরের আগে আর একটি ইভেন্টে আসা হয়েছিল। আপনারা আমাকে বেশিদিন ভুলে থাকতে দেন না। যদি ডাকা হয় তাহলে আমি আবার আসবো। ’

এরপর একে একে প্রায় ২৫ জন সফল ব্যবসায়ীর হাতে ক্রেস ও সনদ তুলে দেন তিনি।

অনুষ্ঠানে শিল্পার পাশাপাশি ইভান শাহরিরায় সোহাগের কোরিওগ্রাফিতে নৃত্য পরিবেশন করেন আশনা হাবিব ভাবনা ও পূজা চেরি। বেশকিছু ফ্যাশন শো পরিবেশন করা হয়। গান পরিবেশন করেন তাহসান খান। এছাড়াও দেশের শোবিজের অনেক তারকা এই আয়োজনে উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২৩৫৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa