ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

ধুতি-পাঞ্জাবিতে লিঙ্গ বৈষম্যের বিরুদ্ধে বার্তা দিলেন স্বস্তিকা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, আগস্ট ২, ২০২২
ধুতি-পাঞ্জাবিতে লিঙ্গ বৈষম্যের বিরুদ্ধে বার্তা দিলেন স্বস্তিকা স্বস্তিকা মুখোপাধ‍্যায়

সাদাকে সাদা, কালোকে কালো বলতেই ভালোবাসেন ভারতের বাংলা সিনেমার নায়িকা স্বস্তিকা মুখোপাধ‍্যায়। এ জন্য তাকে ঠোঁটকাটা অভিনেত্রীও বলা হয়।

সম্প্রতি সামাজিকমাধ্যমে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন স্বস্তিকা। সেখানে তাকে দেখা গিয়েছে কালো পাঞ্জাবি ও সাদা ধুতিতে। হঠাৎ পুরুষের পোশাকে কেন সামনে এলেন অভিনেত্রী? 

স্বস্তিকা বরাবরই স্বাধীন চিন্তাভাবনাকেই গুরুত্ব দেন। এর আগে বহুবার স্বস্তিকা লিঙ্গ বৈষম্যর বিরুদ্ধে মুখ খুলেছেন তিনি। সে জায়গা থেকেই দাঁড়িয়েই এমন পোশাক পড়লেন স্বস্তিকা। তাকে এ রূপে সাজিয়েছেন ফ্যাশন ডিজাইনার অভিষেক রায়।

নিজের ধুতি পরা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে স্বস্তিকা লেখেন, ‘আমরা নারীরা অনেক বেশি শক্তিশালী। আমাদের অন্য কারও প্রয়োজন পড়ে না নিজেদের বিশ্বাসকে তুলে ধরার জন্য। আমরা আজকেও দেবী, প্রত্যেকদিনই দেবী!’

স্বস্তিকার ধুতি পরা ছবির কোলাজ ইতোমধ্যেই প্রশংসা পেয়েছে নেটিজেনদের কাছ থেকে। অনেকের মতে, স্বস্তিকা যেই পোশাক পরুন না কেন, তাতেই মানানসই। তবে স্বস্তিকার এই সাজ শুধু সাজ নয়, সামাজিক বার্তাও দেয়, তাই স্পষ্ট করেছেন অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ১২৫৬ ঘণ্টা, আগস্ট ০২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa