ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

আসছে নতুন অতিথি, উপহার নিয়ে প্রস্তুত রাজ-পরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, আগস্ট ২, ২০২২
আসছে নতুন অতিথি, উপহার নিয়ে প্রস্তুত রাজ-পরী

জীবনের দারুণ কিছু মুহূর্ত কাটাচ্ছেন চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণি। তারা অপেক্ষায় রয়েছেন তারদের প্রথম সন্তানের।

ঘরে নতুন অতিথির আগমনের দিন যত এগিয়ে আসছে, ততই যেন এই হবু বাবা-মায়ের আনন্দ বেড়েই চলছে।  

অনাগত সন্তানকে নিয়ে এই তারকা দম্পতির প্রস্তুতি কম না। সন্তানের জন্য উপহার দিয়ে ঘর ভর্তি করে ফেলেছেন তারা। নবজাতকের যা যা প্রয়োজন, সবই রয়েছে তালিকায়।  

মঙ্গলবার (০২ আগস্ট) নিজের অফিসিয়াল ফেসবুক পেজে সেসব উপহারের বেশকিছু ছবি ও ভিডিও পোস্ট করেছেন পরীমণি। ছবিতে রাজের সঙ্গে পরীকেও দেখা যায়। ক্যাপশনে এই অভিনেত্রী লেখেন, ‘তার আসার আয়োজন। ’

ছবিতে দেখা যাচ্ছে, খাট ভর্তি উপহারের পাশে রাজের সঙ্গে বসে রয়েছেন পরী। তাদের সামনে ছড়িয়ে রাখা হয়েছে বেশ কয়েক সেট জামা, জুতা, খেলনা, বিছানাসহ সন্তানের ব্যবহারের জন্য আরো অনেককিছু।

২০২১ সালে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ সিনেমার সেটে রাজের সঙ্গে প্রেম হয় পরীর। এরপর একই বছর অক্টোবরে বিয়ে করেন তারা। এরপর চলতি বছরের ১০ জানুয়ারি হঠাৎ অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন পরীমণি। একই সঙ্গে সামনে আসে তাদের বিয়ের খবরও।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, আগস্ট ০২, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa