ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

আসিফের অন্যায় কোনোভাবেই ক্ষমার যোগ্য নয়: ন্যানসি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, আগস্ট ৩, ২০২২
আসিফের অন্যায় কোনোভাবেই ক্ষমার যোগ্য নয়: ন্যানসি আসিফ আকবরের সঙ্গে নাজমুন মুনিরা ন্যানসি

আসিফ আকবরের সঙ্গে ডুয়েট অ্যালবাম করার প্রশ্নই আসে না বলে জানালেন নাজমুন মুনিরা ন্যানসি। শুধু তাই নয়, তার সঙ্গে আসিফের পূর্বের করা অন্যায়, মিথ্যাচার কোনোভাবেই ক্ষমার যোগ্য নয় বলে জানিয়েছেন এই কণ্ঠশিল্পী।

বুধবার (০৩ জুলাই) সন্ধ্যায় সামাজিকমাধ্যম ফেসবুকে এ কথা জানিয়েছেন ন্যান্সি। সম্প্রতি আসিফ আকবরের সঙ্গে দেখা ও সাক্ষাতের বিষয়টিও পরিষ্কার করের তিনি।  

ন্যানসি লেখেন, ‘আমার সর্বকনিষ্ঠ কন্যাকে দেখা উপলক্ষে অনেক তারকার মতো আমন্ত্রিত ছিলেন জনপ্রিয় গায়ক আসিফ আকবর। শিল্পী আসিফ আমাদের সবার প্ৰিয়; কিন্তু ওনার আমার সঙ্গে করা পূর্বের ধারাবাহিক মিথ্যা ও অসম্মানজনক অন্যায় কথা কোনোভাবেই আমার কাছে ক্ষমার যোগ্য নয়।  

২০২০ সালের ১০ জুলাই ময়মনসিংহ কোতোয়ালি থানায় আসিফের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন ন্যানসি। সেই মামলার প্রসঙ্গে এই গায়িকা লেখেন, ‘নিরুপায় আমি, আইনের দ্বারস্থ হওয়ার পর বাকি বিষয় চলমান আদালতের বিচার প্রক্রিয়া, আদালত যা সিদ্ধান্ত নেবেন তাই হবে। ’  

আসিফ আকবরের সঙ্গে যৌথভাবে গান করবেনা না জানিয়ে ন্যানসি লেখেন, ‘আসিফ আকবরের সঙ্গে কোনো ডুয়েট অ্যালবাম করার প্রস্তাব কোনো প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আসেনি, এলেও করার প্রশ্নই আসে না। যথেষ্ট জল ঘোলা হয়েছে, আর নয়। ’

নিজের প্রাপ্য সম্মানী চেয়ে ন্যানসি। বিষয়টি উল্লেখ করে তিনি আরো লেখেন, ‘আসিফ আকবরের আমার সঙ্গে গান প্রকাশের ইচ্ছা থাকলে সেটা একান্তই তার নিজস্ব ইচ্ছা, আমার নয়। আমি আমার পূর্বের অ্যালবামের প্রাপ্য সম্মানী ফেরত চাই, সস্তা পাবলিসিটি নয়। ’

চার বছরের দ্বন্দ্বের পর কয়েকদিন আগে আসিফ-ন্যানসির দেখা হয়েছিল। এ প্রসঙ্গে আসিফ আকবর নিজের ফেসবুকে একটি পোস্ট দিয়েছিলেন। যার ফলে ভক্তরা মনে করেছিলেন, দু’জনকে ফের এক ফ্রেমে দেখা যাবে। কিন্তু ন্যানসির এমন কথা দ্বন্দ্ব অবসানের বিপরীত ইঙ্গিত দিচ্ছে বলে মনে করছেন ভক্তরা।  

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa