ঢাকা, শনিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

কলকাতায় গিয়ে মন খারাপ অক্ষয় কুমারের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, আগস্ট ৮, ২০২২
কলকাতায় গিয়ে মন খারাপ অক্ষয় কুমারের অক্ষয় কুমার

একেবারে ‘জিরো থেকে হিরো’ হয়েছেন বলিউড তারকা অক্ষয় কুমার। তার সংগ্রামী জীবন কাহিনী অনেকেরই জানা।

সিনেমায় আসার আগে তিনি ছিলেন চাকরিজীবী। কঠোর পরিশ্রমের মাধ্যমে তিনি আজকের অবস্থানে এসেছেন।

ক্যারিয়ারের শুরু দিকে কলকাতায় চাকরি করতেন অক্ষয় কুমার। তখন ছুটি পেলেই সেখানকার একটি প্রেক্ষাগৃহে টাকা জমিয়ে সিনেমা দেখতেন বলে জানিয়েছেন তিনি।

সোমবার (০৮ আগস্ট) নিজের মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘রক্ষা বন্ধন’র প্রচারণার জন্য কলকাতায় সশরীরে হাজির হয়ে এ কথা জানান ‘খিলাড়ি’। ঝটিকা সফরে তার সঙ্গে সিনেমাটির পরিচালক আনন্দ এল রাই ও পর্দায় তার তিন বোন সঙ্গী হয়েছেন।

কলকাতায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে অক্ষয় বলেন, ‘শুটিংয়ের জন্য বহুবার কলকাতায় এসেছি। কিন্তু খুব কম মানুষই এটা জানেন যে আমি দু’বছর কলকাতার নিউমার্কেট এলাকায় কাজ করতাম। ’

তিনি আরো জানান, দক্ষিণ কলকাতার গ্লোব সিনেমা হলে নিয়মিত সিনেমা দেখতেন অক্ষয়। কলকাতায় এসে যখন জানলেন হলটি ভেঙে ফেলা হয়েছে, তখন তিনি খুব দুঃখিত পেয়েছেন। কারণ একসময় এই গ্লোবে তিনি বহু সিনেমা দেখেছেন। একই সঙ্গে বাংলা শুধু যে বুঝতে পারেন, তা-ই নয়, বলতে পারেন বলেও জানিয়েছেন অক্ষয় কুমার।

‘রক্ষা বন্ধন’ সিনেমায় অক্ষয়ের তিন বোনের চরিত্রে দেখা যাবে চার নতুন অভিনেত্রীকে। এছাড়া অভিনেতার বিপরীতে রয়েছেন ভূমি পেডনেকর। ১১ আগস্ট প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে। এদিকে একই দিনে মুক্তি পাচ্ছে আমির খানের ‘লাল সিং চাড্ডা’।  

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa