ঢাকা, শনিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

ইনস্টাগ্রামে আলিয়ার প্রতি পোস্টের দাম এক কোটি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, আগস্ট ৮, ২০২২
ইনস্টাগ্রামে আলিয়ার প্রতি পোস্টের দাম এক কোটি! আলিয়া ভাট

বর্তমান সময়ে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীর একজন আলিয়া ভাট। রূপে-গুণে অনন্য তিনি।

ব্যাক টু ব্যাক ব্যবসা সফল ও সুপারহিট সিনেমা উপহার দিয়ে বহু আগেই দর্শকদের মন জয় করে নিয়েছেন এই নায়িকা।

পর্দা থেকে সামাজিক মাধ্যম, সব জায়গাতেই ২৯ বছর বয়সী এই অভিনেত্রীর দাপট লক্ষ্য করা যায়। ঝড়ের গতিতে ভাইরাল হয় তার প্রতিটি পোস্ট। ইনস্টাগ্রামে তার ফলোয়ার প্রায় ৬৮ মিলিয়ন!

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সম্প্রতি চাহিদার নিরিখে আলিয়া ব্র্যান্ডের কাছে প্রথম দশের মধ্যে এক। সে সুবাদেই সামাজিক মাধ্যমে এই অভিনেত্রীর এক একটি পোস্টের দাম আকাশচুম্বী। ইনস্টাগ্রামে একটি পোস্ট থেকে আলিয়া বর্তমানে আয় করেন ৮৫ লাখ থেকে এক কোটি রুপি! যা দিয়ে অনায়াসে একটি বিলাসবহুল ফ্ল্যাট বা একাধিক দামি গাড়ি কেনা যাবে।

জানা যায়, ভারতে আলিয়ার মোট ব্র্যান্ড ভ্যালুয়েশন বর্তমানে ৫৪০ কোটি রুপিও বেশি। তবে এই তালিকায় শীর্ষে রয়েছেন বিরাট কোহলি, যার মূল্য ১৮৫ দশমিক ৭ মিলিয়ন। পরেই অবস্থান অক্ষয় কুমার ও রণবীর সিংয়ের মতো তারকারা।

শুক্রবার (৫ আগস্ট) ওটিটিতে মুক্তি পেয়েছে আলিয়া ভাটের সিনেমা ‘ডার্লিংস’। চলতি বছরে এটি তার মুক্তিপ্রাপ্ত দ্বিতীয় সিনেমা। এখন তিনি অপেক্ষায় রয়েছেন ‘ব্রহ্মাস্ত্র’র।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa