ঢাকা, রবিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

শাহরুখ বলেছেন, আমিরের ‘লালা সিং চাড্ডা’ রেকর্ড ব্যবসা করবে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, আগস্ট ৯, ২০২২
শাহরুখ বলেছেন, আমিরের ‘লালা সিং চাড্ডা’ রেকর্ড ব্যবসা করবে! শাহরুখ খান ও আমির খান

বলিউডের দুই সুপারস্টার আমির খান ও শাহরুখ খানের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক অনেক আগে থেকেই। তাদের দুজনেরই নতুন সিনেমা মুক্তি পায় না প্রায় ৪ বছর।

 

এর মধ্যে ১১ আগস্ট ‘লালা সিং চাড্ডা’ মুক্তির মাধ্যমে বিরতি ভেঙে পর্দায় ফিরছেন আমির খান। নিজের সবটুকু দিয়ে সিনেমাটির প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তিনি।  

মুক্তির আগেই সিনেমাটি বন্ধু শাহরুখ খানকে দেখানোর জন্য সম্প্রতি তার বাংলো মান্নাতে আচমকা হাজির হয়েছেন আমির। আর এই বিষয়টি তিনি ঘটিয়েছেন লোকচক্ষুর অন্তরালে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, শাহরুখকে আগেভাগে ‘লাল সিং চাড্ডা’ দেখানোর জন্যই মান্নাতে গিয়েছিলেন আমির। একসঙ্গে মিলে তারা সিনেমাটি দেখেন এবং সিনেমা শেষে বিস্তর আলোচনাও করেন।  

শাহরুখ ও আমিরের ঘনিষ্ঠমহল জানায়, ‘লাল সিং চাড্ডা’ দেখে প্রশংসায় পঞ্চমুখ শাহরুখ। এমনকী, শাহরুখ বলেছেন, এই সিনেমা নাকি রেকর্ড ব্যবসা করবে। শাহরুখের মুখ থেকে এমন প্রশংসা পেয়ে আপ্লুত ‘মিস্টার পারফেকশনিস্ট’।  

অন্যদিকে ‘পাঠান’ সিনেমার মুক্তির আগে শাহরুখও নাকি যাবেন আমিরের বাড়িতে। তাকে দেখাবেন ‘পাঠান’। আমিরকে নাকি এমন কথাও দিয়েছেন ‘বাদশা’কে।

এদিকে শোনা যাচ্ছে, আমিরের ‘লাল সিং চাড্ডা’তে দেখা যাবে শাহরুখকেও! সিনেমাটিতে নিজের অংশ কেমন হয়েছে তা দেখতে নাকি মুখিয়ে ছিলেন তিনি।

জনপ্রিয় হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’র অফিশিয়াল রিমেক ‘লাল সিং চাড্ডা’। ‘ফরেস্ট গাম্প’র কাহিনীকে ভারতীয় দর্শকদের উপযোগী করে তৈরি করেছেন পরিচালক অদ্বৈত চন্দন। এক শিখ ব্যক্তির দেশ যাত্রার গল্প ফুটে উঠবে এই সিনেমায়। কেন্দ্রীয় চরিত্রেই পাওয়া যাবে আমির খানকে। তার বিপরীতে রয়েছেন কারিনা কাপুর খান।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa