ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

‘হাওয়া’ ও চঞ্চল চৌধুরীর প্রশংসায় রুমিন ফারহানা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
‘হাওয়া’ ও চঞ্চল চৌধুরীর প্রশংসায় রুমিন ফারহানা

মুক্তির দুই সপ্তাহ পেরিয়ে গেলেও মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া সিনেমার জয়রথ থামছে না। দর্শক চাহিদায় প্রেক্ষাগৃহের সংখ্যা বাড়ছে এখনো।

২৯ জুলাই ২৪টি হলে মুক্তি পাওয়া সিনেমাটি শুক্রবার (১২ আগস্ট) থেকে চলছে ৪৮টি প্রেক্ষাগৃহে।

‘হাওয়া’র প্রশংসা করেছেন সিনেমাসংশ্লিষ্ট তারকারা ও বিভিন্ন পেশার দর্শকরা। এই ধারাবাহিকতায় যোগ দিলেন রাজনীতিবিদ, আইনজীবী ও সংরক্ষিত নারী আসন-৫০ থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য রুমিন ফারহানাও।

সিনেমাটি দেখার পর ‘হাওয়া’ ও এর অভিনেতা চঞ্চল চৌধুরীর প্রশংসায় মেতেছেন তিনি। শুক্রবার (১২ আগস্ট) দুপুরে এ নিয়ে সামাজিকমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন রুমিন ফারহানা।

এতে তিনি লেখেন, ‘হাওয়া’ দেখতে গিয়ে প্রতি মুহূর্ত মনে হয়েছে এত নিখুঁত অনবদ্য অভিনয় বহুদিন দেখিনি, বিশেষ করে চঞ্চল চৌধুরী। মেকিংও দারুণ। তবে কাহিনির শেষটা মনে পড়িয়ে দিয়েছে ছোটবেলায় দেখা ‘হীরামনের’ কথা।

সমুদ্রের একটি ট্রলারকে ঘিরে এগিয়েছে ‘হাওয়া’ সিনেমার গল্প। এর সঙ্গে কিছু মিথ ও রহস্যের মিশ্রণ। সিনেমাটিতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল রাজ, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান এবং বাবলু বোস।  

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa