ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

দেশে ফেরায় শাকিবকে বিমানবন্দরে স্বাগত জানাবে ভক্তরা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
দেশে ফেরায় শাকিবকে বিমানবন্দরে স্বাগত জানাবে ভক্তরা শাকিব খান

দীর্ঘ নয় মাস যুক্তরাষ্ট্রে অবস্থান করার পর ১৭ আগস্ট সকাল দেশে ফিরছেন ঢালিউড ভাইজান শাকিব খান। দীর্ঘদিন পর প্রিয় দেশে ফেরার ঘোষণায় খুশির জোয়ারে ভাসছেন তার ভক্তরা।

জানা গেছে, নিউ ইয়র্কের জন এফ কেনেডি বিমানবন্দর থেকে স্থানীয় সময় ১৫ আগস্ট রাতে টার্কিশ এয়ার লাইন্সের একটি ফ্লাইটে ঢাকার উদ্দেশ্যে উড়াল দেবেন শাকিব খান। আর ১৭ আগস্ট বাংলাদেশ সময় দুপুর ১২ টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর নামবেন তিনি।

এদিন বিমানবন্দরে শাকিবকে স্বাগত জানাতে হাজির থাকবেন তারা। ফুলের মালা দিয়ে বরণ করে নেবেন প্রিয় নায়ককে।   

শাকিবের অফিসিয়াল ফেসবুক গ্রুপে সবাইকে নির্দিষ্ট তারিখে বিমানবন্দরে উপস্থিত থাকার আহ্বান জানানো হচ্ছে। দেশের বিভিন্ন জায়গা থেকে অনুরাগীরা তাতে সাড়াও দিচ্ছেন। জানাচ্ছেন, ঠিক সময়ে পৌঁছে যাবেন বিমানবন্দরে।

২০২১ সালের ১২ নভেম্বর নিউ ইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছিলেন শাকিব। চ্যানেল আইয়ের মিউজিক অ্যাওয়ার্ডে বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রিত হয়ে সেখানে যান তিনি। অনুষ্ঠানে অংশ শেষে ঢাকায় ফেরার কথা থাকলেও দেশটিতে গ্রিন কার্ডের আবেদনের কারণে তখন আর দেশে ফেরা হয়নি তার।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa