ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

দর্শকের ভালোবাসা আরো ভালো কাজের শক্তি যোগাবে: মিম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
দর্শকের ভালোবাসা আরো ভালো কাজের শক্তি যোগাবে: মিম বিদ্যা সিনহা মিম

বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। তার অভিনীত ‘পরাণ’ সিনেমা দারুণ ব্যবসা করে সাড়া ফেলে দিয়েছে।

মুক্তির এক মাস পর এখনো সিনেমাটির শো হাউজফুল যাচ্ছে প্রেক্ষাগৃহে। দেশের বাইরেও দর্শকদের অগ্রিম টিকিট কেনার হিড়িক পড়েছে।

দর্শকদের এমন ভালোবাসা ও সাপোর্ট আগামীদিনে আরো ভালো কাজ করার শক্তি যোগাবে বলে জানিয়েছেন এই তারকা।

বড় পর্দায় মিমের শুরুটা হয়েছিল প্রয়াত কথাসাহিত্যিক ও নির্মাতা হুমায়ুন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমার মধ্যে দিয়ে। এরপর একে একে দেশ-বিদেশে বহু সিনেমায় অভিনয় করেছেন তিনি। এখন পর্যন্ত তার মোট ১৮টি সিনেমা মুক্তি পেয়েছে।

স্মৃতিচারণ করে নিজের ক্যারিয়ার নিয়ে ফেসবুকে মিম লেখেন, ‘মনে পড়ে, এইতো সেদিন হুমায়ুন স্যার দৃশ্য বুঝিয়ে দিচ্ছিলেন। চলচ্চিত্রের নায়িকা বানিয়ে দিলেন তিনি আমাকে। একে একে দুই বাংলা মিলিয়ে ১৮টি ছবি মুক্তি পেল। ঝুলিতে এলো প্রশংসিত চলচ্চিত্র ও ব্যবসায়িক  সাফল্যের চলচ্চিত্র। জাতীয় চলচ্চিত্র পুরস্কার, মেরিল-প্রথম আলো সমালোচক ও তারকা জরিপ পুরস্কারসহ অসংখ্য অর্জন। দর্শকের ভালোবাসা ও সাপোর্ট আগামীদিনে আরও ভালো কাজ করার শক্তি যোগাবে। ’

পোস্টটির সঙ্গে মিম তার মুক্তিপ্রাপ্ত সবগুলো সিনেমার পোস্টারের কোলাজ যুক্ত করেছেন।

রায়হান রাফী পরিচালিত ‘পরাণ’ ঈদুল আজহা উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এতে মিমের বিপরীতে অভিনয় করেন শরিফুল রাজ ও ইয়াস রোহান।  

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa