ঢাকা, শনিবার, ৯ আশ্বিন ১৪২৯, ২৪ সেপ্টেম্বর ২০২২, ২৬ সফর ১৪৪৪

বিনোদন

আসছে অর্থহীনের নতুন অ্যালবাম, জানালেন বেজবাবা সুমন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
আসছে অর্থহীনের নতুন অ্যালবাম, জানালেন বেজবাবা সুমন বেজবাবা সুমন

দীর্ঘদিন অসুস্থ থাকার পর সুস্থ হয়ে কাজে নিয়মিত হয়েছেন ব্যান্ডদল অর্থহীনের প্রতিষ্ঠাতা-গায়ক সাইদুস সুমন। গানে ফিরেই হাজির হয়েছিলেন ‘বয়স হলো আমার’ শিরোনামের গান নিয়ে।

 

এবার ‘বেজবাবা’খ্যাত এ গিটারিস্ট জানালেন, অর্থহীন তাদের অষ্টম অ্যালবাম নিয়ে হাজির হতে যাচ্ছে। দিনরাত এক করে এক সপ্তাহ ধরে সেই অ্যালবামের কাজ নিয়েই ব্যস্ত ছিলেন তিনি। চলতি বছর অ্যালবামটি শ্রোতাদের উপহার দিতে যাচ্ছে ব্যান্ডটি।

রোববার (১৪ আগস্ট) রাতে ফেসবুকে সুখবরটি জানিয়ে সুমন লেখেন, ‘গত এক সপ্তাহ ভয়ানক ব্যস্ত ছিলাম। ঘুমিয়েছি প্রতিদিন গড়ে ৪ ঘণ্টার বেশি না। সারাক্ষণ ব্রেইনস্টরমিং, প্ল্যানিং, স্ট্র‍্যাটেজি, এক্সেকিউশন! কোনো একটা কিছু করে সেটাতে ব্যর্থ হয়ে আবার প্রথম থেকে শুরু করছিলাম অনেক কিছুই। মন ও শরীর যেন একটু পরপর রোলারকোস্টার রাইডে উঠছিল। ’ 

এত পরিশ্রম করতে তার একেবারেই বিরক্তি আসেনি জানিয়ে সুমন লেখেন, ‘‘কাজটা আমার কাছে অনেক ‘স্পেশাল’ বলা যেতে পারে। কারণ কাজটা অর্থহীনের অষ্টম অ্যালবামের। ’’

তিনি জানান, এরই মধ্যে সম্পন্ন হয়েছে অর্ধেক অ্যালবামের কাজ। আর বাকি অর্ধেক কাজের জন্য আগামী মাসে স্টুডিওতে টানা ১০-১৫ দিন সময় দেবেন। অর্থহীনের অষ্টম অ্যালবামটি ২০২২ সালেই প্রকাশ পাবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, বেজবাবা সুমন দীর্ঘদিন ক্যান্সারের সঙ্গে লড়েছেন। ২০১৭ সালে ক্যান্সারের সার্জারির পর ব্যাংককের হাসপাতাল থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনার কবলে পড়েন তিনি। এরপর মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত সুমনের শরীরে ৯টি সার্জারি করা হয়। ব্যাংককের ওই দুর্ঘটনায় তার স্পাইনাল কর্ডের ক্ষতি হয়। তখন তার মেরুদণ্ডের দুটি ডিস্কও পরিবর্তন করা হয়েছিল। এখনো তার শরীরে সেই জটিলতা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa