ঢাকা, মঙ্গলবার, ১২ আশ্বিন ১৪২৯, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০০ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

‘বাঘা যতীন’ হয়ে পর্দায় আসছেন দেব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
‘বাঘা যতীন’ হয়ে পর্দায় আসছেন দেব বাঘা যতীন লুকে দেব

ভারতের স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষে নতুন সিনেমার ঘোষণা দিলেন ওপার বাংলার অভিনেতা দেব। দেশটির স্বাধীনতা সংগ্রামী যতীন্দ্রনাথ মুখোপাধ্যায় ওরফে বাঘা যতীনের ভূমিকায় পর্দায় হাজির হতে যাচ্ছেন তিনি।

 

সোমবার (১৫ আগস্ট) টিজার শেয়ার করে ‘বাঘা যতীন’র কথা প্রকাশ্যে আনলেন দেব। একইসঙ্গে এলো তার ফার্স্ট লুকও।

অকুতোভয় বাঘা যতীন ভারতের স্বাধীনতা আন্দোলনের অন্যতম সৈনিক। শোনা যায়, শুধুমাত্র একটি ছুরি নিয়ে তিনি একাই একটি বাঘকে মেরেছিলেন। সেই কারণেই তাকে বাঘা যতীন নামে ডাকা হত। এমন এক মানুষের ভূমিকায় পর্দায় হাজির হতে যাচ্ছেন দেব।  

দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করছেন অরুণ রায়। এর সিংহভাগ জুড়ে থাকবে ভিএফএক্সের কাজ। সেই সময়ের অবিভক্ত বাংলাদেশ, বাঘের সঙ্গে যতীন্দ্রমোহন মুখোপাধ্যায়ের খালি হাতে লড়াই— সব দেখানো হবে ভিএফএক্সের মাধ্যমে।

এর আগে, ২০২১ সালে ভারতের ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে ‘গোলন্দাজ’ সিনেমায় দেখা যায় দেবকে। এসভিএফের পরিচালনায় সিনেমাটি পরিচালনা করেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়। এবার নিজের প্রযোজনাতেই স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে হাজির হচ্ছেন এই অভিনেতা।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa