ঢাকা, শনিবার, ১৫ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

কমওয়ার্ডের ২৫টি অ্যাওয়ার্ড জিতল এশিয়াটিক মাইন্ড শেয়ার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
কমওয়ার্ডের ২৫টি অ্যাওয়ার্ড জিতল এশিয়াটিক মাইন্ড শেয়ার

ঢাকা: একাধিক ক্যাটাগরিতে ২৫টি অ্যাওয়ার্ড জিতে নিয়ে বিজ্ঞাপনী সংস্থা হিসেবে এই ইন্ডাস্ট্রিতে এক অনন্য নজির তৈরি করলো এশিয়াটিক মাইন্ড শেয়ার বাংলাদেশ।

সম্প্রতি (১৩ আগস্ট) বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের আয়োজনে দেশের বিজ্ঞাপন শিল্পের সবচেয়ে বড় সম্মাননা ও স্বীকৃতির আসর ‘কমওয়ার্ড’ এর ১১তম আসর বসেছিল রাজধানীর একটি হোটেলে।

এবারও সর্বোচ্চ অ্যাওয়ার্ড জেতার রেকর্ড ধরে রেখেছে এশিয়াটিক মাইন্ড শেয়ার, যার মধ্যে আছে ৩টি গোল্ড, ৯টি সিলভার, ১২টি ব্রোঞ্জ এবং ১টি গ্র্যান্ড প্রিক্স।

সারাদেশ থেকে ব্র্যান্ডিং এবং মার্কেটিং সংশ্লিষ্ট সাত শতাধিক পেশাজীবীর সামনে সংশ্লিষ্ট বিজ্ঞাপনী সংস্থাগুলোর হাতে সম্মাননা পদক তুলে দেন দেশের নেতৃস্থানীয় কমিউনিকেশন ও মার্কেটিং বিশেষজ্ঞরা।    

মাইন্ডশেয়ার তাদের কাজের স্বীকৃতি পেয়ে গর্বিত এবং সেই সঙ্গে তাদের মূল্যবান ক্লায়েন্টদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে তাদের উপর বিশ্বাস এবং সমর্থন দিয়ে যাওয়ার জন্য। এশিয়াটিক মাইন্ড শেয়ার বর্তমানে দেশের নামীদামী ব্র্যান্ড যেমন গ্রামীণফোন, ইউনিলিভার, ফুড পান্ডা, ওয়ালটন, বসুন্ধরা, ব্র্যাক এনজিও, ব্র্যাক ব্যাংক, বাটা, নোকিয়া, ডেল, বাজাজের সঙ্গে কাজ করে থাকে।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa