ঢাকা, শনিবার, ১৫ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

কৌতুকাভিনেতা রাজুর ব্রেন কাজ করছে না

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
কৌতুকাভিনেতা রাজুর ব্রেন কাজ করছে না রাজু শ্রীবাস্তব

সম্প্রতি জিমে ট্রেডমিলে দৌড়ানোর সময় হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন ভারতের জনপ্রিয় কৌতুকাভিনেতা রাজু শ্রীবাস্তব। বর্তমানে দিল্লির একটি বেসরকারি হাসপাতালে লাইভ সাপোর্টে রয়েছেন তিনি।

১০ আগস্ট হাসপাতালে ভর্তি হওয়ার পর রাজুর অবস্থা অবনতির দিকে যেতে থাকে। মাঝে চিকিৎসায় সাড়া দিচ্ছিলেন তিনি। কিন্তু ফের পরিস্থিতি খারাপ হয়েছে, এখন তার ব্রেন কাজ করছে না। অতি সঙ্কটজনক অবস্থায় রয়েছেন এই কমেডিয়ান।

চিকিৎসকরা জানিয়েছেন, আগের চেয়ে রাজুর স্বাস্থ্যের আরও অবনতি হয়েছে। এই মুহূর্তে আইসিইউতে লাইফ সাপোর্টে রয়েছেন তিনি।  

এদিকে রাজুর ঘনিষ্ঠ অজিত সাক্সেনা ভারতীয় সংবাদমাধ্যমকে জানায়, ‘চিকিৎসকরা জানিয়েছেন রাজুর মস্তিষ্ক কাজ করেছে না, প্রায় ব্রেন ডেথের পরিস্থিতি। সঙ্গে হৃদযন্ত্রেও সমস্যা রয়েছে। আমরা সবাই চিন্তিত, প্রার্থনা করছি’।

হাসপাতালে ভর্তির পর এক সপ্তাহ কেটে গেলেও জ্ঞান ফেরেনি রাজুর। তার মাথায় চোট রয়েছে, মস্তিষ্কে সঠিকভাবে অক্সিজেন না পৌঁছানোর জেরে এই চোট।  

উল্লেখ্য, ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’-এ অংশগ্রহণ করে জনপ্রিয়তা পান কৌতুকশিল্পী রাজু। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। ছোট পর্দায় ‘বিগ বস’, ‘কমেডি সার্কাস’, ‘দ্য কপিল শর্মা শো’-এর মতো অনুষ্ঠানে দেখা গিয়েছে তাকে। এছাড়া বলিউডের ‘বাজিগর’, ‘ম্যায়নে প্যায়ার কিয়া’, ‘বোম্বে টু গোয়া’র সিনেমাতেও অভিনয় করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa