ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

১৮ বছর আগের বিচ্ছেদ ভুলে বিয়ে করছেন ‘বেনিফার’!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
১৮ বছর আগের বিচ্ছেদ ভুলে বিয়ে করছেন ‘বেনিফার’! জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক

সঙ্গীতশিল্পী জেনিফার লোপেজ ও মার্কিন অভিনেতা বেন অ্যাফ্লেক ২০০৩ সালে বাগদান সারেন। কিন্তু এর পরের বছরই বিচ্ছেদ ঘটে তাদের।

মাঝে কেটে গেছে ১৮টি বছর; দুই তারকাই আলাদা সংসার পেতেছিলেন কিন্তু সেগুলো টেকেনি। দেড় যুগ পর এসে চলতি বছর আবারো সম্পর্কে জড়ান ‘বেনিফার’।

এবার জর্জিয়ার রাইসবোরোতে ঘটা করে বিয়ে করতে যাচ্ছেন জেনিফার ও অ্যাফ্লেক। ইতোমধ্যেই তিন দিনব্যাপী বিয়ের উৎসবকে সামনে রেখে জর্জিয়ায় পৌঁছেছেন তারা।  

জানা গেছে, রাইসবোরো শহরে বেন অ্যাফ্লেকের এস্টেটে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ের পর্ব অনুষ্ঠিত হবে। প্রায় ১০০ একরের ওই এস্টেটে অতিথিদের জন্য জায়গার কোনো অভাব হবে না। ১৮ বছর আগে এই একই এস্টেটে বিয়ে হওয়া কথা ছিল তাদের।

এরই মধ্যে সাভানাতে একসঙ্গে বিয়ের শপিং করতে দেখা গেছে আলোচিত এই জুটিকে। ছেলেমেয়েদের সঙ্গে নিয়ে শপিং করার সময় ক্যামেরাবন্দী হয়েছেন জেনিফার ও অ্যাফ্লেক।

এদিকে জেনিফার-অ্যাফ্লেক জুটির বিয়ে নিয়ে কৌতূহল তৈরি হয়েছে ভক্তদের মধ্যে। লাইফ কোচ ও সাবেক ভিক্ষু জে শেঠি এই জুটির বিয়ে পড়াবেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৭১৯  ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
এনএটি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa