ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

প্রচারে আসছে বাপ্পি লাহিড়ীর শেষ রিয়্যালিটি শো

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
প্রচারে আসছে বাপ্পি লাহিড়ীর শেষ রিয়্যালিটি শো বাপ্পি লাহিড়ী

ভারতের বিখ্যাত শিল্পী ও সুরকার বাপ্পি লাহিড়ীকে হারানোর বেদনা এখনো অনুরাগীদের মনে তাজা। তার কোনো অনুষ্ঠানের প্রতি ভক্তদের আগ্রহ একটুও কমেনে।

এই কিংবদন্তির চলে যাওয়ার ছ’মাস পর প্রচারে আসছে যাচ্ছে তার অংশ নেওয়া শেষ রিয়্যালিটি শো। চলত বছর ফেব্রুয়ারিতে বাপ্পি লাহিড়ী পৃথিবী থেকে বিদায় নেন।

‘সুর কা একালব্য’ নামের শোটি প্রচার হতে চলেছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম। দূরদর্শন টেলিভিশনের শোটিতে শুধু বাপ্পি লাহিড়ী নয়, বিচারকের আসনে দেখা যাবে ইসমাইল দরবার, যতীন পণ্ডিতকেও।  

১৯৫২ সালের ২৭ নভেম্বর জলপাইগুড়িতে জন্মগ্রহণ করেন বাপ্পি লাহিড়ী। তারপর দীর্ঘদিন বাংলা ও হিন্দি ছবির গান গেয়েছেন, সুর দিয়েছেন। শরীরে প্রচুর সোনার গয়না পরতে ভালবাসতেন তিনি। বলতেন, ‘আমার ভগবানের নাম সোনা!’ ছিল গায়কির নিজস্ব কায়দা, যা তাকে হিন্দি ছবির জগতে অন্যরকম পরিচিতি দিয়েছিল। পেয়েছেন একাধিক পুরস্কার এবং সম্মান। বহু রিয়্যালিটি শো’তে তাকে অতিথি হিসেবে দেখা গেছে।

মুম্বাইয়ের ক্রিটিকেয়ার হাসপাতালে গত ১৫ ফেব্রুয়ারি চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বাপ্পি লাহিড়ী। অকাল মৃত্যু দেশটির সংগীতাঙ্গনে ব্যাপক শূন্যতা তৈরি করে দেয়ে।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।