ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

বিনোদন

ইডির অভিযোগে জ্যাকুলিনের জবাব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
ইডির অভিযোগে জ্যাকুলিনের জবাব জ্যাকুলিন ফার্নান্দেজ

সম্প্রতি ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট (ইডি) ২০০ কোটি রুপি প্রতারণার মামালার চার্জশিটে অভিযুক্ত হিসেবে বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের নাম উল্লেখ্য করেছে। প্রমাণ হিসেবে তার একাধিক ফিক্সড ডিপোজিটের তথ্যও দেওয়া হয়েছে।

 

বিষয়টি নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে জ্যাকুলিনকে। তিনি ইডির কাছে ওইসব বিনিয়োগের অর্থ নিজের উপার্জনের বলে দাবি করেছেন। প্রতারণার মামলাটির মূল আসামী সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে এই অর্থের কোনো সম্পর্ক নেই বলেও জানান তিনি।

প্রিভেনশন অব মানি লন্ডারিং-এর দায়িত্বে থাকা সংস্থাটিকে জ্যাকুলিন জানান, ওই ফিক্সড ডিপোজিটের সব টাকা তার ব্যক্তিগত। অপরাধমূলকভাবে সংগ্রহীত কোনো টাকা নয়। সেই বিনিয়োগগুলো সুকেশ চন্দ্রশেখরকে চেনবার আগের। ফিক্সড ডিপোজিটের সময় তার জানাও ছিল না এই নামে কোনো ব্যক্তির অস্তিত্ব রয়েছে।  

এদিকে চার্জশিটের পরিপ্রেক্ষিতে অভিনেত্রীর আইনজীবী প্রশান্ত পাতিল দাবি করেছেন, ইচ্ছাকৃতভাবে জ্যাকুলিনকে ফাঁসানো হয়েছে।  

১৭ আগস্ট দিল্লি হাইকোর্টে দাখিল করা অতিরিক্ত চার্জশিটে ইডি স্পষ্ট জানিয়েছে, জেলবন্দি জালিয়াত সুকেশ চন্দ্রশেখরের থেকে লাভবান হয়েছেন জ্যাকলিন। সুকেশের প্রতারণা করে নেওয়া প্রায় ১০ কোটি রুপির টাকা আত্মসাৎ করেছেন অভিনেত্রী। যার মধ্যে ৭ কোটিরও বেশি সম্পত্তি ইতোমধ্যেই বাজেয়াপ্ত করেছে ইডি।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।