ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

বিনোদন

রিকশা টানছেন মিঠুন, বসে আছেন দেব! 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
রিকশা টানছেন মিঠুন, বসে আছেন দেব! 

পরণে চেক শার্ট আর প্যান্ট। মুখে গাল ভর্তি পাকা দাড়ি, উস্কোখুস্কো চুল, হাতে স্টেয়ারিং নিয়ে রিকশা টানছেন মিঠুন চক্রবর্তী! আর যাত্রীর আসনে বসে আসেন অভিনেতা দেব।

সম্প্রতি বেনারসের রাস্তায় ঘটা এমনই ছবি ধরা পড়েছে সামাজিকমাধ্যমে। মিঠুন-দেবের এমন কাণ্ডে হতবাক হয়েছেন অনুরাগীরা। যদিও তার কারণ বুঝতে খুব একটা দেরি হয়নি অনুরাগীদের। কারণ ইতোমধ্যেই সবাই জেনে গেছে, দুই তারকার আসন্ন সিনেমা ‘প্রজাপতি’র কথা।

অভিজিৎ সেন পরিচালিত এই সিনেমার শুটিংয়ের জন্যই দীর্ঘদিন ধরে বেনারসে রয়েছে সিনেমাটির টিম। বুধবার (২৪ আগস্ট) সেই শুটিংয়ের মাঝেই নানাভাবে দেখা দিয়েছেন দেব-মিঠুন।

দেবের ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে সেসব মুহূর্তের ভিডিও। যা ইতোমধ্যে সামাজিকমাধ্যমে ভাইরাল।

যেখানে মিঠুনের রিকশা টানার পাশাপাশি দেখা যাচ্ছে মাটির ভাড়ে ঘোলে চুমুক দিচ্ছেন। আবার কখনো নিজেই রিকশায় চড়ে ঘুরে বেড়াচ্ছেন। একইসঙ্গে ভক্তের কাঁধে হাত রেখে তুলছেন সেলফি।

জানা যায়, ‘প্রজাপতি’র বেশিরভাগ অংশের শুটিং হয়েছে কলকাতায়। এরপরেই বেনারসে শুটিং করছেন মিঠুন-দেবরা। সিনেমাটিতে বাবা ও ছেলের সম্পর্কের গল্প উঠে আসবে। যেখানে বাবার চরিত্রে থাকছেন মিঠুন চক্রবর্তী এবং ছেলের চরিত্রে দেখা যাবে দেবকে।  

প্রসঙ্গত, ‘প্রজাপতি’ সিনেমার সবচেয়ে বড় চমক হচ্ছে, ৪৬ বছর পর একসঙ্গে বড়পর্দায় দেখা যাবে মমতা শংকর ও মিঠুন চক্রবর্তীকে।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।