ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

মায়ের সঙ্গে শুভর ভালোবাসার মুহূর্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
মায়ের সঙ্গে শুভর ভালোবাসার মুহূর্ত মায়ের সঙ্গে আরিফিন শুভ

মায়ের সঙ্গে কাটানো ভালোবাসার একটি মুহূর্ত সবার সঙ্গে শেয়ার করে নিলেন আরিফিন শুভ। বৃহস্পতিবার (২৫ আগস্ট) ফেসবুকে ৪২ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করেন ঢাকাই সিনেমার এই নায়ক।

সেখানে দেখা যাচ্ছে, বাসার খাটের ওপর বসে মা খাইরুন নাহারের সঙ্গে লুডু খেলছেন তিনি।

ভিডিওর ক্যাপশনে শুভ লেখেন, ‘দোয়া করবেন আমাদের জন্য। সঙ্গে ভলোবাসা ও প্রার্থনার ইমোজি জুড়ে দিয়ে লেখেন-মা’।

মুহূর্তেই শুভর এই ভিডিও নেটিজেনদের নজরে আসে। অনেকই ভিডিওর কমেন্ট বক্সে অভিনেতার মায়ের জন্য দোয়া ও ভালোবাসা প্রকাশ করেন। এই তালিকায় রয়েছে দেশের শোবিজের তারকা, নির্মাতারাও।

ঢাকাই সিনেমার নির্মাতা-প্রযোজক এম এন ইস্পাহানী লেখেন, ‘শুভ কামনা’। নির্মাতা ও পুলিশ কর্মকর্তা সানি সানোয়ার লেখেন, ‘পৃথিবীর সুন্দরতম দৃশ্য! মাশাআল্লাহ! দোয়া’।  

অভিনেত্রী মৌসুমী নাগ শুভর মায়ের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা প্রকাশ করে কয়েকটি লাভ ইমোজি দিয়েছেন। আরেক অভিনেত্রী শাহনাজ খুশি লেখেন, ‘তোমাদের জন্য এত্তোগুলা দোয়া, ভালোবাসা শুভ ভাই’। সঙ্গে লাভ ইমোজি জুড়ে দেন।  

গত ছয় বছর ধরে শুভর ঢাকার বাসায়ই আছেন তার মা খাইরুন নাহার। ২০১৭ সাল থেকে সিজোফ্রেনিয়া নামক রোগে ভুগছেন তিনি। পাঁচ মাস আগে তার হার্নিয়া অপারেশন হয়েছে। এছাড়া বার্ধক্যজনিক আরো নানান সমস্যা রয়েছে । কাজের ফাঁকে মায়ের সেবা-ডাক্তার-ওষুধ নিয়েও ছোটাছুটির মধ্যে থাকতে হয় শুভকে।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।