ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

বলিউডে ৩৪ বছর পূর্ণ, নতুন সিনেমার নাম ঘোষণা সালমানের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২২
বলিউডে ৩৪ বছর পূর্ণ, নতুন সিনেমার নাম ঘোষণা সালমানের সালমান খান

বলিউডে ৩৪ বছর কাটিয়ে দিলেন সালমান খান। ১৯৮৮ সালের ২৬ আগস্ট ‘বিবি হো তো অ্যায়সি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন ভাইজান।

তাই ২৬ আগস্টের বিশেষ দিনে নতুন সিনেমার নাম ঘোষণা করলেন এই সুপারস্টার। সালমানের নতুন সিনেমার নাম, ‘কিসি কা ভাই... কিসি কি জান’।

নতুন সিনেমার এক ঝলকের সঙ্গে ভক্তদের প্রতি শ্রদ্ধা জানিয়ে সালমান লেখেন, ‘‘৩৪ বছর আগেও ছিল ‘এখন’ এবং ৩৪ বছর পরেও ‘এখন’... আমার জীবনের সফর শুরু হয়েছিল, যখন আমার কিছু ছিল না এবং দুটি শব্দে এসে পৌঁছেছে ‘এখন’ এবং ‘এখানে’। ধন্যবাদ আমার সঙ্গে থাকার জন্য। ’’

ভিডিওতে সালমান তার নতুন সিনেমা লুকও দেখিয়েছেন কিছুটা। যেখানে লম্বা চুলে রোদ চশমায় ভাইজান নজরকাড়া। শোনা যাচ্ছে, তার এই সিনেমায় দেখা মিলবে অ্যাকশন, কমেডি, ড্রামা ও রোমান্স।

অনেকেই বলছেন, সামালন খানের সিনেমার এই নাম, অনেকটা তার আরেক সিনেমা ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’র মতো শুনতে। এই কারণে মনে করা হচ্ছে, সেই সিনেমার নাম বদলে করা হয়েছে ‘কিসি কা ভাই... কিসি কি জান’। তবে সেই ব্যাপারে কোনো অফিসিয়াল ঘোষণা হয়নি।

বর্তমানে সালমান খানের হাতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। এরমধ্যে রয়েছে ‘টাইগার ৩’, ‘বজরঙ্গি ভাইজান ২’ মুক্তির অপেক্ষায়। এছাড়া তাকে শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমাতেও দেখা যাবে।

প্রসঙ্গত, ১৯৮৮ সালে ‘বিবি হো তো অ্যায়সি’ সিনেমা ছোট চরিত্রে অভিনয়ের পর ১৯৮৯ সালের ‘ম্যায়নে পেয়ার কিয়া’ থেকে মানুষের মন জয় করতে শুরু করেন সালমান। বলিউড ইন্ডাস্ট্রিতে তিন দশক কাটিয়ে এখন তার ঝুলিতে হিটের পাশাপাশি রয়েছে অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা।  

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।