ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

চঞ্চলের অভিনয়ে মুগ্ধ হয়ে যা বললেন সৃজিত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
চঞ্চলের অভিনয়ে মুগ্ধ হয়ে যা বললেন সৃজিত চঞ্চল চৌধুরী-সৃজিত মুখার্জি

সম্প্রতি মুক্তি পেয়েছে চঞ্চল চৌধুরী অভিনীত ওয়েব সিরিজ ‘কারাগার’। এতে অনবদ্য অভিনয় করে দর্শকের প্রশংসায় ভাসছেন এই অভিনেতা।

শুধু দর্শকরাই নয়, ভারতীয় নির্মাতা সৃজিত মুখার্জিও চঞ্চলের অভিনয়ে মুগ্ধ।  

রোববার (২৮ আগস্ট) সামাজিকমাধ্যম ফেসবুকে এক পোস্টে চঞ্চলের অভিনয়ে মুগ্ধতার কথা প্রকাশ করেন ‘বাইশে শ্রাবণ’র নির্মাতা।  

ওই পোস্টে সৃজিত লেখেন, ‘ভবিষ্যৎ প্রজন্মকে অভিনয় শেখানোর জন্য চঞ্চল চৌধুরীর চোখ অভিনয় শেখার প্রতিষ্ঠানে সংরক্ষণ করা উচিত। ’ সঙ্গে ‘কারাগার’ ও ‘হইচইবাংলাদেশ’ হ্যাশট্যাগে লেখেন তিনি।  

এই পোস্টের কমেন্টে অভিনেতা চঞ্চল চৌধুরী লেখেন, ‘এত বড় মূল্যায়ন! কৃতজ্ঞতা ও ভালোবাসা দাদা। ’

গত ১৭ আগস্ট ওটিটি প্লাটফর্ম হইচইয়ে মুক্তি পেয়েছে ‘কারাগার’র প্রথম পর্ব। এতে রহস্যময় এক কয়েদির চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। হঠাৎ কারাগারের ১৪৫ নম্বর কক্ষে আবির্ভূত হন তিনি। যিনি কিনা বোবা এবং বধির। ইশারা ভাষায় মাধ্যমে জানান, নবাব সিরাজউদ্দৌলার প্রধান সেনাপতি মীর জাফর আলী খানের হত্যার অপরাধে প্রায় দুইশ বছর ধরে কারাগারে আছেন তিনি।

‘কারাগার’ নির্মাণ করেছেন সৈয়দ আহমেদ শাওকি। এতে সিরিজে চঞ্চল ছাড়াও অভিনয় করেছেন আফজাল হোসেন, ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ, তাসনিয়া ফারিণ, এফ এস নাঈম, শতাব্দী ওয়াদুদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, এ কে আজাদ সেতু প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।