ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভারতীয় হাইকমিশনারের সঙ্গে শাকিব খানের সাক্ষাৎ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
ভারতীয় হাইকমিশনারের সঙ্গে শাকিব খানের সাক্ষাৎ

ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামীর সঙ্গে সাক্ষাৎ করেছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। সৌজন্যমূলক এই সাক্ষাতে চলচ্চিত্র ও সংস্কৃতিসহ বেশকিছু বিষয় নিয়ে মতবিনিময় করেন তারা।

রোববার (২৮ আগস্ট) শাকিব খান ভারতীয় হাইকমিশনারের সঙ্গে দেখা করেন বলে নিজেই জানিয়েছেন।

সোমবার (২৯ আগস্ট) সে সাক্ষাতের ছবি ফেসবুকে নিজের অফিশিয়াল পেজে শেয়ার করেছেন এই অভিনেতা। ছবিতে বিক্রম কুমার দোরাইস্বামীর সঙ্গে উচ্ছ্বসিত শাকিব খানকে দেখা যাচ্ছে।

ছবির ক্যাপশনে এই নায়ক লেখেন, ‘ভীষণ ফলপ্রসূ একটা সকাল ছিল গতকাল (রোববার), ঢাকায় নিযুক্ত ভারতের মান্যবর রাষ্ট্রদূত জনাব বিক্রম কুমার দোরাইস্বামীর সঙ্গে। সৌজন্যমূলক সেই সাক্ষাতে শিল্প, সাহিত্য, চলচ্চিত্র এবং সংস্কৃতি নিয়ে আপনার সঙ্গে মতবিনিময় ভীষণ উপভোগ করেছি। আশা করি আমাদের এমন আরও সাক্ষাৎ হবে। ’

উল্লেখ্য, দীর্ঘ নয় মাস যুক্তরাষ্ট্রে থেকে গত ১৭ আগস্ট দেশে ফেরেন শাকিব খান। এরপর সরকারি অনুদানের সিনেমা ‘মায়া’ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। তথ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে অনুদানের চেক গ্রহণ করেন। নভেম্বরে আবারও যুক্তরাষ্টে যাওয়ার কথা শোনা যাচ্ছে এই নায়কের।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।