ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

হিল্লোল-নওশীনের কন্যার ছবি প্রকাশ্যে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
হিল্লোল-নওশীনের কন্যার ছবি প্রকাশ্যে

জনপ্রিয় তারকা জুটি অভিনেত্রী-উপস্থাপিকা নওশীন নাহরিন মৌ ও অভিনেতা-ইউটিউবার আদনান ফারুক হিল্লোলের ঘরে গত মাসে জন্ম নেয় কন্যা সন্তান। এই দম্পতি তাদের প্রথম সন্তানের নাম রেখেছেন মাহভীশা আদনান সৈয়দা।

গত ১৩ জুলাই নিউ ইয়র্কে তাদের কন্যাশিশু জন্ম নেয়। তবে এতদিন তাদের মেয়ের ছবি প্রকাশ পায়নি। এবার ছোট্ট মাহভীশাকে দেখা গেল মা ও বাবার কোলে।  

প্রথমবার মেয়ের ছবি প্রকাশ করে নওশীন জানান, পারিবারিক কিছু কারণেই এতদিন সন্তানকে সামাজিক মাধ্যমে আনেননি।  

গত ২৫ জুন নিউ ইয়র্কে আয়োজন করা হয় নওশীনের ‘বেবি সাওয়ার’। এতে অংশ নিয়েছিলেন রিচি সোলায়মান, কাজী মারুফ, মোনালিসা, তমালিকা কর্মকার, কল্যাণ কোরাইয়া ও রোমানাসহ বেশ কয়েকজন বাংলাদেশি তারকা।  

এই অনুষ্ঠানের পর মা হতে যাওয়ার খবর গণমাধ্যমকে জানান নওশীন। এর এক সপ্তাহ পর উইনথ্রপ ইউনিভার্সিটি হাসপাতালে ১৩ জুলাই মাহভীশার জন্ম দেন তিনি। মেয়েকে নিয়েই এখন হিল্লোল ও নওশীনের দারুণ সময় কাটছে।

উল্লেখ্য, বর্তমানে নওশীন যুক্তরাষ্ট্রের একটি মেডিক্যাল সেন্টারে চাকরি করছেন। হিল্লোল ব্যস্ত তার ফুড ভ্লগিং নিয়ে। চলতি বছর হিল্লোল বাংলাদেশে এলেও নওশীন আসেননি। বর্তমানে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে স্থায়ীভাবে বসবাস করছেন তারা।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।