ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

রঞ্জন-শুভমিতার গান ‘আকাশ তলে তুমি আমি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
রঞ্জন-শুভমিতার গান ‘আকাশ তলে তুমি আমি’

আবারো নতুন গান নিয়ে হাজির হলেন ওপার বাংলার সংগীতশিল্পী শুভমিতা ও বাংলাদেশের রঞ্জন চৌধুরী। ‘আকাশ তলে তুমি আমি’ শিরোনামের দ্বৈত কণ্ঠের গানটি সম্প্রতি প্রকাশ পেয়েছে।

কথা লিখেছেন মো. ওবায়দুললাহ এবং সুর করেছেন রঞ্জন চৌধুরী নিজেই। সংগীতায়োজন যৌথভাবে করেছেন বাংলাদেশের সব্যসাচী রনি এবং কলকাতার সুদীপ্ত সাহা। কলকাতার ভাইব্রেশনস স্টুডিওতে গানটি রেকর্ড করা হয়েছে।  

রঞ্জন চৌধুরী জানান, তারা বাবা স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক ও বাংলাদেশের প্রখ্যাত কণ্ঠশিল্পী প্রয়াত প্রবাল চৌধুরীর ৭৫তম জন্মদিন উপলক্ষে গানটি প্রকাশ করা হয়েছে।

এই গায়ক বলেন, বাবাকে ৭৫তম জন্মদিনের উপহার এই গানটি।

তিনি আরো জানান, ২০২১ সালের ঈদুল আজহায় শুভমিতার সঙ্গে দ্বৈত কণ্ঠে ‘বল তো তুমি’ শিরোনামের একটি গান শ্রোতাদের উপহার দিয়েছিলেন তিনি। গানটি প্রশংসিত হয়। এরপর থেকে দুই বাংলার শ্রোতারা সামাজিক যোগাযোগ মাধ্যমে আবার তাদের দুজনের মেলোডিয়াস রোমান্টিক গান শোনার ইচ্ছা প্রকাশ করেন। শ্রোতাদের অনুরোধের প্রতি সম্মান রেখেই নতুন এই গানটি এসেছে।  

‘আকাশ তলে তুমি আমি’ প্রকাশিত হয়েছে রঞ্জন চৌধুরীর ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।