ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বলিউড তারকাদের সমালোচনা করা কেআরকে গ্রেফতার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৬ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
বলিউড তারকাদের সমালোচনা করা কেআরকে গ্রেফতার কেআরকে

সালমান খান, শাহরুখ খান থেকে শুরু করে আনুশকা শর্মা কিংবা দীপিকা পাড়ুকোন-হেন এমন কোনো বলিউড তারকা নেই যাকে নিয়ে ‘কটূক্তি’ করতে ছাড়েননি বিতর্কিত ব্যক্তিত্ব কামাল রশিদ খান ওরফে কেআরকে। ভারতের মুম্বাই পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন তিনি।

২০২০ সালে করা বিতর্কিত একটি টুইটের জন্য তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদ সংস্থা এনএনআই।  

কেআরকে দীর্ঘদিন ভারতের বাইরে ছিলেন। মঙ্গলবার (২৯ আগস্ট) নিজ দেশে ফিরলে তাকে হেফাজতে নেয় পুলিশ। এদিনই তাকে আদালতে তোলার কথা রয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সামাজিক মাধ্যমে বলিউড তারকাদের নিয়ে প্রতিদিনই বিষোদগার করেন কেআরকে। অভিনেতা হিসাবে ক্যারিয়ার শুরু করলেও বিতর্কিত টুইট ও ফিল্ম রিভিউ দিয়ে বেশি সরব থাকেন তিনি। মূলত সংবাদ শিরোনামে থাকার জন্য তিনি প্রতিদিনই কিছু না কিছু কীর্তি ঘটান বলে অভিযোগ।  

কামাল রশিদ খান বর্তমানে নিজের নাম থেকে ‘খান’ পদবী বাদ দিয়ে ‘কুমার’ যুক্ত করেছেন। নিজের স্ত্রীর পদবী গ্রহণ করেছেন কেআরকে!

২০০৬ সালে মুন্না পাণ্ডে বেরোজগার বলে একটি ভোজপুরী সিনেমাতে অভিনয় করেছিলেন কেআরকে। পরবর্তীতে ‘দেশদ্রোহী’ এবং ‘এক ভিলেন’ সিনেমাতে দেখা যায় থাকে। তিনি প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগীও।

বাংলাদেশ সময়: ১১২৩ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।