ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

লন্ডনে পড়তে গেলেন টুইঙ্কেল, পৌঁছে দিলেন অক্ষয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
লন্ডনে পড়তে গেলেন টুইঙ্কেল, পৌঁছে দিলেন অক্ষয় টুইঙ্কেল খান্না ও অক্ষয় কুমার

অভিনয় ছেড়ে বহু আগেই লেখিকা হিসেবে আত্মপ্রকাশ ঘটেছে বলিউড তারকা টুইঙ্কেল খান্নার। এবার তিনি লেখালেখির উপর আনুষ্ঠানিকভাবে পড়াশোনা শুরু করছেন।

যে জন্য গেলেন লন্ডনে। আর তাকে পৌঁছে দিতে সঙ্গে গেলেন স্বামী অক্ষয় কুমার।

গোল্ডস্মিথস, লন্ডন ইউনিভার্সিটির ছাত্রী হয়েছেন টুইঙ্কেল। সেখানে স্নাতকোত্তর করবেন তিনি। যে জন্য পরিবার ছেড়ে বেশ কয়েক মাস দূরে থাকতে হবে তাকে।  

বিষয়টি জানিয়ে অক্ষয় কুমার মজা করে সামাজিক মাধ্যমে লেখেন, ‘অন্যরা নিজের সন্তানদের কলেজে পৌঁছে দিতে যায়। আর আমি আমার স্ত্রীকে ইউনিভার্সিটি অব লন্ডনে পৌঁছে দিতে যাচ্ছি। সেখানে ফিকশন লেখা নিয়ে স্নাতকোত্তর করবে ও। ’

১৯৯৯ সালে ইন্টারন্যাশনাল ‘খিলাড়ি’র মুক্তির পর টুইঙ্কেল খান্নার সঙ্গে ডেট শুরু করেন অক্ষয় কুমার। ২০০১ সাল টুইঙ্কেলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন অক্ষয়। তারপর কেটে গেছে দুই দশকেরও বেশি সময়। তাদের সংসারে রয়েছে দুই সন্তান আরভ ও নিতারা।

অভিনয় থেকে বিরতি নেওয়ার পর বিগত কয়েক বছরে বেশ কয়েকটি বই লিখেছেন টুইঙ্কেল। এর মধ্যে রয়েছে –‘মিসেস ফানিবোনস’, ‘পাজামাস আর ফরগিভিং’, ‘দ্য লেজেন্ড অব লক্ষ্মী প্রসাদ’ ইত্যাদি।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।