ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

অভিনেতা সাগর হুদা মারা গেছেন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
অভিনেতা সাগর হুদা মারা গেছেন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সাগর হুদা মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ অভিনেতার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন।

জানা গেছে, মঙ্গলবার স্ট্রোক করেছিলেন তিনি। এরপর বুধবার (৩১ আগস্ট) ভোরে মারা গেছেন সাগর হুদা।  বাদ আছর ধানমন্ডির সাত নম্বরের মসজিদে তার জানাজা অনুষ্ঠিত হবে।

বান্নাহ ফেসবুকে লেখেন, ‘সাগর ভাই আল্লাহর কাছে চলে গেলেন! আমি বোঝাতে পারব না আমার ঠিক কেমন বুকফাটা কষ্ট হচ্ছে। উনি শুধুই একজন ভালো অভিনেতা ছিলেন না, ছিলেন একজন পরম পরোপকারী শুদ্ধ মনের ভালো মানুষ। আমার ভাই সাগর ভাই আপনি আল্লাহর কাছে থাকুন কিছুদিন, আমিও আসছি ভাই। ’

সাগর হুদার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সংস্কৃতি অঙ্গনে। তারকারা তার বিদেহী আত্মার মাগরেফরাত কামনা করে ফেসবুকে শোকগাঁথা স্ট্যাটাস তুলে ধরছেন।

সাগর হুদা নিয়মিত নাটকে অভিনয় করতেন। সাম্প্রতিক সময়ে তার অভিনীত উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে রয়েছে- ‘বেয়াইন আই লাভ ইউ’, ‘খটকা’, ‘হারাম’, ‘ন্যাপকিন’, ‘দ্য জু’, ‘সুইপার ম্যান’, ‘শুক্রবার’, ‘আক্কেল সেলামি’।

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।