ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জুবিন নটিয়ালকে গ্রেফতারের দাবি 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
জুবিন নটিয়ালকে গ্রেফতারের দাবি  জুবিন নটিয়াল

বলিউডের জনপ্রিয় গায়ক জুবিন নটিয়ালের গ্রেফতারের দাবিতে সরগরম হয়ে উঠেছে সামাজিকমাধ্যম। সেখানে ট্রেন্ডিং ‘অ্যারেস্ট জুবিন নটিয়াল’।

সম্প্রতি যুক্তরাষ্ট্রে কনসার্টের পরই ‘রাত লম্বিয়া’ গায়কের বিরুদ্ধে গ্রেফতারের দাবি তুললেন নেটিজেনদের একাংশ।

বিভিন্ন সূত্র অনুযায়ী জানা গেছে, আগামী ২৩ সেপ্টেম্বর টেক্সাসের হাউসটনে জুবিন নটিয়ানের কনসার্ট হওয়ার কথা। সেটির আয়োজক জয় সিং নামের এক ব্যক্তি। ওই ব্যক্তির সঙ্গে নির্বাসিত খলিস্তানির যোগাযোগ রয়েছে বলে দাবি তোলা হচ্ছে। শুধু তাই নয়, জয় সিং একজন পলাতক দুষ্কৃতীও বলে দাবি করা হচ্ছে।  

জুবিন নটিয়াল সামাজিকমাধ্যমে তার কনসার্টের কথা জানান। ফেসবুক পোস্টে তিনি অনুরাগীদের সঙ্গে সেকথা শেয়ার করে নেন। আর তারপর থেকেই তাকে নিয়ে ট্রোলিং শুরু করেন নেটিজেনদের একাংশ।  

জুবিন নটিয়ালকে নিয়ে সামাজিকমাধ্যম জুড়ে ট্রোলিং শুরু হতেই ভাইরাল হয়েছে আরেক জনপ্রিয় গায়ক অরিজিৎ সিংয়ের ছবি। ওই আয়োজক জয় সিংয়ের সঙ্গে অরিজিতের  ছবি নিয়েও ট্রোল শুরু করেছেন নেটিজেনরা। যদিও এখনও পর্যন্ত জুবিন কিংবা অরিজিতের পক্ষ থেকে এই প্রসঙ্গে কোনো প্রতিক্রিয়া দেওয়া হয়নি।

বিভিন্ন সূত্র অনুযায়ী ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সামাজিকমাধ্যমে দাবি করা হয়েছে, জুবিন নটিয়ালের যুক্তরাষ্ট্রের কনসার্টের আয়োজক জয় সিং গত ৩০ বছর ধরে পলাতক। চণ্ডীগড় পুলিশের পক্ষ থেকে তাকে ওয়ান্টেড ক্রিমিনালের তালিকায় রাখা হয়েছে। ভিডিও পাইরেসি এবং মাদক পাচারের জন্য অভিযুক্ত জয় সিং।  

পাঞ্জাবের বাসিন্দা ওই ব্যক্তি যুক্তরাষ্ট্রে পালিয়ে যায়। গত ৩০ বছর ধরে ক্যালিফোর্নিয়ায় বসবাস করেছেন তিনি। জুবিন নটিয়ালের কনসার্টের কথা ঘোষণা হতেই আয়োজকের নাম নজর কাড়ে।  

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
এনএটি

আরো পড়ুন: ঢাকাই সিনেমায় গাইলেন জুবিন নটিয়াল
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।