ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ছেলে ও পুত্রবধূ আলিয়ার সিনেমা দেখে যা বললেন নীতু 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
ছেলে ও পুত্রবধূ আলিয়ার সিনেমা দেখে যা বললেন নীতু  রণবীর কাপুর, আলিয়া ভাট ও নীতু কাপুর

বলিউড অভিনেত্রী নীতু কাপুরের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। কারণ এতে তার পুত্র রণবীর কাপুর যেমন রয়েছেন, তেমনই রয়েছেন পুত্রবধূ আলিয়া ভাট।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) মুক্তি পেয়েছে সিনেমাটি। এবার সিনেমাটি দেখে রিভিউ দিলেন নীতু।  

‘ব্রহ্মাস্ত্র’ দেখার পর সামাজিকমাধ্যমে নিজের মতামত তুলে ধরেছেন নীতু কাপুর। যা রণবীর কাপুরের একাধিক ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে।  

একটি ভিডিও পোস্ট হয়েছে সামাজিকমাধ্যমে। ভিডিওতে দেখা যাচ্ছে, ‘ব্রহ্মাস্ত্র’ দেখার পর নীতুর প্রতিক্রিয়া মন দিয়ে শুনছেন পরিচালক অয়ন মুখার্জি। তার পাশে দাঁড়িয়ে রয়েছেন করণ জোহর।  

নীতু বলছেন, শেষটা তো অসাধারণ। অনবদ্য, অভূতপূর্ব। কিন্তু এই অনুভূতিটা আসতে প্রথমে একটু সময় নেবে। একবার কেউ সিনেমাটা দেখতে শুরু করলে ছেড়ে উঠতে পারবে না।

‘ব্রহ্মাস্ত্র’র স্পেশাল শোয়ে আরো উপস্থিত ছিলেন কারিনা কাপুর খান, সাইফ আলি খান, ঋত্বিক রোশন, অর্জুন কাপুর, বরুণ ধাওয়ানসহ বলিউডের আরো অনেক তারকা।

প্রসঙ্গত, ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিং করতে গিয়ে রণবীর ও আলিয়া একে অপরের প্রেমে পড়েন। সিনেমাটি মুক্তির আগেই তারা গাঁটছড়া বাঁধেন। এই জুটি ছাড়াও এতে আরো অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনী রায়ের মতো তারকারা।

বাংলাদেশ সময়: ১১১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।