ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

হাঙরের মুখোমুখি: ভয়ংকর অভিজ্ঞতা মেহজাবীনের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
হাঙরের মুখোমুখি: ভয়ংকর অভিজ্ঞতা মেহজাবীনের মেহজাবীন চৌধুরী

অভিনেত্রী মেহজাবীন চৌধুরী ভয়ংকর অভিজ্ঞতার শেয়ার করলেন তার ভক্তদের সঙ্গে। সেটি হচ্ছে হাঙরের মুখোমুখি হয়েছিলেন এই তারকা।

সংযুক্ত আরব আমিরাতের শহর দুবাইয়ের ‘দুবাই অ্যাকোয়ারিয়াম অ্যান্ড আন্ডারওয়াটার জু’তে পানির নিচে গিয়ে সরাসরি হাঙরের মুখোমুখি হন তিনি। অবশ্য এ ধরনের অভিজ্ঞতা নেওয়া সহজ কাজ নয়। শুধু টাকা দিলেই হবে না; যেকোনো ধরনের দুর্ঘটনা ঘটতে পারে, তার জন্য দিতে হবে বন্ড সই।  

ভয়ংকর এই অভিজ্ঞতা নিজেই ফেসবুকে বর্ণনা করলেন তিনি। অভিযান শেষ করে এসে উত্তজনায় কাঁপছিলেন মেহজাবীন।

কম্পমান কণ্ঠেই মেহজাবীন বলেন, ‘এখানে যখন ট্রেনিং দিচ্ছিল, আমি বলছি ক্যান্সেল। আমাকে দিয়ে হবে না, আর আমার এমনিতেই ঠাণ্ডা বেশি। আর আমি কাঁপা শুরু করছি। আমার বারবার মাস্কের ভেতর পানি চলে যাচ্ছিল। আমি মনে করেছি আমাকে দিয়ে হবে না, এটা অন্য রকম অভিজ্ঞতা। আলহামদুলিল্লাহ আমি ফিরে এসেছি। ’

দুবাই অ্যাকোয়ারিয়াম অ্যান্ড আন্ডারওয়াটার জুতে সমুদ্রের তলদেশের অভিজ্ঞতা নেওয়ার ব্যবস্থা রয়েছে। যেখানে মাছ, সামুদ্রিক প্রাণী ছাড়াও রয়েছে ভয়ংকর হাঙর। সেই হাঙরের মুখোমুখিই হন দেশীয় এই শোবিজ তারকা। পুরো অভিযানের ভিডিও প্রকাশ করেছেন মেহজাবীন।  

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।