ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

প্রকাশ পেল ‘মহামায়া’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
প্রকাশ পেল ‘মহামায়া’ ...

মহালয়া উপলক্ষে প্রকাশ পেয়েছে মিউজিক ভিডিও ‘মহামায়া। ভিডিওটি পরিচালনা করেছেন কনটেন্ট ক্রিয়েটর শিপন বিশ্বাস।

 

শিপন বিশ্বাসের নিজস্ব ফেসবুক পেইজ থেকে ভিডিওটি প্রকাশ পেয়েছে।

অভিনয় করছেন ময়ূখ সরকার, অর্জিতা সেন চৌধুরী, দিয়া দাশ গুপ্তা, অতীশ চৌধুরী ও শিপন বিশ্বাস। দিকনির্দেশনায় এস এ তুষার ও শাহরিয়ার গালিব। মিউজিক এবং ব্যাকগ্রাউন্ড মিউজিকে ছিলেন রক্তিম দে ও শিপন বিশ্বাস। মেকওভারে ছিলেন বাপ্পি পাল (রায়পূর্ণা মেকওভার)। তৃতীয় চোখ এবং ফেস আর্ট- দীপ্র বণিক এবং জুয়েলারি- পুজান গহনা হাউজ।  

ভালো মানের ভিএফএক্স এর কাজ পুরো ভিডিওতে অন্য মাত্রা যোগ করেছে। এই ভিএফএক্সের কাজ করছেন শাহরিয়ার গালিব। চট্টগ্রামে বিভিন্ন ধরনের ভিএফএক্সের কাজ হলেও এরকম কাজ অন্য কোনও ভিডিওটিতে দেখা যায়নি।  

নির্মাতা শিপন বিশ্বাস বলেন, ‘ভিডিওটিতে সমাজে নারীদের ধর্ষণ, ইভটিজিং ও বিভিন্ন কাজে বাধার বিপক্ষে প্রতিবাদ করার সাহসের কথা বলা হয়েছে। যেখানে একজন নারীকে বিভিন্ন জায়গায় বিভিন্ন প্রতিকূলতার শিকার হতে হয়, সেসব জায়গায় নারীরা মা দুর্গার রূপে এসবের প্রতিবাদ করে এবং কিভাবে বিনাশ করতে হয় তা দেখানোর চেষ্টা করা হয়েছে।  

তিনি আরও বলেন, ভিডিওটি অল্প কিছুদিনের শুটিং-এ বানানো হয়েছে। আশা করছি সবার ভালো লাগবে। আগামিতে আরও ভালো মানের ভিডিও বানানোর চেষ্টা থাকবে।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।