ঢাকা, শনিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

আসিফের ছেলের বাগদান, বিয়ে আগামী মাসে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
আসিফের ছেলের বাগদান, বিয়ে আগামী মাসে

ঢাকা: কণ্ঠশিল্পী আসিফ আকবরের বড় ছেলে শাফকাত আসিফ রণ’র বাগদান সম্পন্ন হয়েছে। পাত্রীর নাম ইসমত শেহরীন ঈশিতা।

শেহরীন গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ইমতিয়াজ হোসেনের মেয়ে। শাফকাত আসিফ রণ ও শেহরীন দুজনই চাকরি করছেন।

আগামী অক্টোবর মাসে বিয়ে সম্পন্ন হবে। বিষয়টি আসিফ নিজেই নিশ্চিত করেছেন।

আসিফ ফেসবুকে লিখেছেন, মাস ছয়েক আগে আমার ফুফাতো ভাইয়ের ছেলের বিয়ে দিলাম জেলা কিশোরগঞ্জের কটিয়াদীতে, এবার আমার ছেলে শাফকাতের বিয়ে হচ্ছে জেলা গোপালগঞ্জের কাশিয়ানীতে। দুটি জেলার সঙ্গে একেবারে ব্র্যান্ড নিউ সম্বন্ধ। আমার বেয়াই জনাব ইমতিয়াজ হোসেন সাহেবের ছোট মেয়ে ইসমত শেহরীন ঈশিতা, শাফকাত আমাদের যৌথ পরিবারের বড় ছেলে।  

কুমিল্লার মানুষ আসিফ গোপালগঞ্জের বেয়াই হয়ে গেলেন জানিয়ে বলেন, একটা আদুরে পরিণয়ের দ্বারপ্রান্তে দুই পরিবারের আবেগ, এর চেয়ে খুশির খবর আর হতেই পারে না। চমৎকার হাসিখুশি সুখী একটি একান্নবর্তী পরিবারের সঙ্গে একীভূত হতে পেরে খুব ভালো লাগছে। আমি কুমিল্লাবাসী হিসেবে এখন গোপালগঞ্জের বেয়াই হয়ে গেলাম।

নিজের ছেলে রণ ও পুত্রবধূ শেহরীন সম্পর্কের বিষয়ে আসিফ বলেন, জীবনসংগ্রামে বহু বন্ধুর পথ পেরিয়ে এসে আজ নিজেকে অনেক সুখী মনে হচ্ছে। দুজনই পড়াশোনার পাশাপাশি জব করছে। ঈশিতার ছোট্টবেলা থেকেই তাকে চিনি, লক্ষ্মী মেয়েটাকে মনে মনে পুত্রবধূ হিসেবে চেয়েছি। মহান আল্লাহ সহায় হয়েছেন, আমার ইচ্ছাপূরণ হয়েছে। অক্টোবরের প্রথম সপ্তাহে বিয়ের যাবতীয় উৎসব হবে।

আপাতত কাজ থেকে বিরতি নিচ্ছেন জানিয়ে ও প্রিয়া কোথায় খ্যাত এই কণ্ঠশিল্পী বলেন, হাতে একদম সময় নেই। নিজের কাজ থেকে ছুটি নিলাম দশ দিনের জন্য, প্লিজ! ইন্ডাস্ট্রির কেউ পেমেন্ট দেওয়া ব্যতীত কাজের জন্য এই সময়ে আদেশ দেবেন না। সবার দোয়া চাই আমার সত্য সরল-সহজ ছেলে রণ আর আদরের বউমা ঈশিতার জন্য। শ্বশুররূপে আবারও মেয়ের বাবা হয়েছি, সার্থক এক জনমে মহান আল্লাহর প্রতি শুধুই কৃতজ্ঞতা জানাই।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa