ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

সিনেমা দেখে মালদ্বীপ যাওয়ার সুযোগ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
সিনেমা দেখে মালদ্বীপ যাওয়ার সুযোগ!

দর্শকদের জন্য চমকপ্রদ খবর নিয়ে এলো স্টার সিনেপ্লেক্স। শরতের বিশেষ অফার হিসেবে থাকছে সিনেমা দেখে বিমানে ঢাকা-মালদ্বীপ-ঢাকা ভ্রমণের টিকেট জিতে নেওয়ার সুযোগ।

শনিবার (১ অক্টোবর) থেকে ৩১ অক্টোবর পর্যন্ত এক মাসের মধ্যে যারা স্টার সিনেপ্লেক্সে সিনেমা দেখবেন তাদের মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ী পাবেন ইউএস বাংলা’র সৌজন্যে দুইজনের জন্য ঢাকা-মালদ্বীপ-ঢাকা ভ্রমণের টিকেট। স্টার সিনেপ্লেক্সের যে কোন শাখায় যে কোন সিনেমা দেখে জয় করে নিতে পারেন আকর্ষণীয় এই অফার। সিনেমা দেখে এমন অফার জিতে নেওয়ার সুযোগ সচরাচর দেখা যায় না। দেশের সিনেমাপ্রেমী দর্শকদের জন্য নিঃসন্দেহে এটা অনেক বড় একটা সুযোগ।  

এ প্রসঙ্গে স্টার সিনেপ্লেক্সের মিডিয়া অ্যান্ড মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহউদ্দিন আহমেদ বলেন, ‘দর্শকরাই স্টার সিনেপ্লেক্সের প্রাণ। তাই দর্শকদের কথা বিবেচনা করে আমরা নানারকম পদক্ষেপ নিয়ে থাকি। সিনেমা দেখায় উৎসাহিত করতে আমরা প্রায়শই বিভিন্ন ইভেন্ট আয়োজন করি, মৌসুমভিত্তিক অফার ঘোষণা করি। গেল জুন মাসে আমাদের ‘ক্রেজি সামার অফার’ জয় করে ফ্রিতে কক্সবাজারের হোটেল সায়মন-এ এক রাত থাকা এবং বিমানে আসা-যাওয়ার সুযোগ পেয়েছেন তিন জন। বছরজুড়ে এরকম অনেক আয়োজন থাকে আমাদের। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে। স্টার সিনেপ্লেক্সের ফেসবুক পেইজে এসব অফার সম্পর্কে বিস্তারিত জানা যাবে। ’

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa