ঢাকা, শনিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

চুমু নিয়ে তিক্ত অভিজ্ঞতা রাশমিকার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২২
চুমু নিয়ে তিক্ত অভিজ্ঞতা রাশমিকার রাশমিকা মান্দানা

‘ডিয়ার কমরেড’ সিনেমায় অভিনেতা বিজয় দেবরকোন্ডার সঙ্গে তার একটি চুম্বন দৃশ্যে দেখা গিয়েছিল রাশমিকা মান্দানাকে। এক সাক্ষাৎকারে সেই দৃশ্য নিয়ে কথা বলেছেন ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় এই নায়িকা।

ব্যক্তিগত জীবনে রাশমিকার সঙ্গে বিজয়ের প্রেমের গুঞ্জন শোনা যায়। তাই তাদের সম্পর্কের সমীকরণ প্রায়ই আলোচনায় আসে। পর্দায় তাদের রসায়ন বিশেষ করে ‘ডিয়ার কমরেড’ সিনেমার চুম্বন দৃশ্য ও পরবর্তী সময়ে এটি নিয়ে সামাজিকমাধ্যমে অনেক বিদ্রূপও হয়।

রাশমিকা বলেন, ‘জানি না কীভাবে সেই সময়গুলো পার করেছি। ব্যক্তি হিসেবে আমি খুবই আবেগপ্রবণ এবং কাছের মানুষদের সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক। এই দৃশ্যটির পর সবাই আমাকে কল করে বলেছিল, সব ঠিকঠাক রয়েছে। কিন্তু অনেক বিদ্রূপও শুনতে হয়েছে। ’

এই অভিনেত্রীর ভাষায়, ‘এটা আমার জন্য অনেক কষ্টের ছিল। দুঃস্বপ্ন দেখতাম যে, সবাই আমার দিক থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে। প্রায়ই এই স্বপ্ন দেখতাম। অনেক দিন দুঃস্বপ্ন দেখে ঘুম ভেঙে যেত এবং বসে বসে কাঁদতাম। এমনও হয়েছে কাঁদতে কাঁদতে ঘুম থেকে উঠতাম। ’

রাশমিকার পরবর্তী সিনেমা ‘গুডবাই’। এই সিনেমার মাধ্যমে তার বলিউডে অভিষেক হচ্ছে। এতে আরো আছেন অমিতাভ বচ্চন, নীনা গুপ্তা, পাভেল গুলাটি প্রমুখ। আগামী ৭ অক্টোবর প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে।  

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa